ব্রেকিং নিউজ

২০২০ সালে  মেরিন কনস্ট্রাকশনে রেভ্যুলেশন হবে–মিজানুর রহমান মজুমদার


২৯ মে, ২০১৯ ৯:১২ : অপরাহ্ণ

বেসরকারী সংবাদ সংস্থা  বাংলাদেশ নিউজ এজেন্সীর(বিএনএ)  সম্পাদক  ও পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মিজানুর রহমান মজুমদার বলেছেন, মেরিন কন্সট্রাকশনের কাজ পাকিস্তান আমল থেকে সনাতন পদ্ধতিতে চলে আসছে।এ নিয়মের পরিবর্তন দরকার। আমরা আশাবাদী ২০২০ সালে এ ধারায় রেভ্যুলেশন হবে । বিশেষ করে বাংকার ব্যবসায় ব্যাপক পরিবর্তন আসবে।  তিনি বুধবার(২৯ মে) চট্টগ্রামের আগ্রাবাদস্থ একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম বন্দর মেরিন কন্ট্রাকটরস এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ।

মেরিন কন্ট্রাকটরস এসোসিয়েশনের সভাপতি আবদুল খালেক চৌধুরীর  সভাপতিত্বে  ইফতার মাহফিলে বক্তব্য রাখেন, এসোসিয়েশনের  সিনিয়র সহসভাপতি আবুল বশর আবু , সাধারণ সম্পাদক দোস্ত মোহাম্মদ । উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের শ্রম সম্পাদক আবদুল আহাদ,জাতীয়তাবাদী শ্রমিকদলের নেতা নূরুল্লাহ বাহার, পোর্টল্যান্ড গ্রুপের ডিরেক্টর রবিউল হোসেন বাবু, আবদুল রাজ্জাক চৌধুরী মাসুদ,  মোরশেদ আলম, আবদুর রহমান মিয়া, রবিউল হোসেন মিয়া, মনির হোসেন প্রমুখ ।

মিজানুর রহমান মজুমদার বলেন, তৃতীয় বিশ্বের দেশ বাংলাদেশ। আমাদেরকে অনেক দূর এগিয়ে যেতে হবে । আই এল ওর সার্টিফিকেশনের জন্য আমরা কাজ করে যাচ্ছি। আশা করছি সরকারের সহয়তায় সফল হবো । সভা পরিচালনা করেন মো. ইলিয়াস।

বিএনএ/ওসমান গনী/এসজিএন

ট্যাগ :

আরো সংবাদ