37 C
আবহাওয়া
১০:১১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বাসের ধাক্কায় যুবকের মৃত্যু

বাসের ধাক্কায় যুবকের মৃত্যু

দুর্ঘটনা

বিএনএ, ঢাকা : রাজধানীর তেজগাঁওয়ের বিজয়  সরণিতে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় বশির উদ্দিন (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পারর্টেক্স গ্রুপের ফার্মগেইট শাখার সিনিয়র হিসাবরক্ষক ছিলেন।

রোববার(২৪ অক্টোবর) বেলা সোয়া ১১টার দিকে বিজয় সরণির নব-থিয়েটারের সামনে এ দুর্ঘটনা ঘটে। বাসটিকে জব্দ করা হলেও  চালক পালিয়ে গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতাল, সেখান থেকে নিউরো সাইন্স ইনস্টিটিউটে নেওয়া হয়। পরে স্বজনরা সেখান থেকে দুপুর পৌনে ২টায় ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার বিষয়টি নিশ্চিত করে তেজগাঁও মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আলিমুন রাজি জানান, বিজয় সরণির নব-থিয়েটারের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময়ে বিকাশ পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় বাসটিকে জব্দ করা হয়েছে, চালক পালিয়েগেছে। মরদেহটি ঢামেক হাসপাতাল মর্গে রয়েছে।

নিহতের চাচা আবু জাফর জানান, মাগুরা সদর উপজেলার পাথরা গ্রামের মৃত আফতাব উদ্দিন মোল্লার ছেলে বশির উদ্দিন। বর্তমানে কাফরুল ইব্রাহিমপুরে স্ত্রী ও দুই সন্তান নিয়ে থাকতেন। তিনি সকালে তার কর্মস্থল ফার্মগেইট মনিপুরী পাড়া যাচ্ছিল। পথিমধ্যে বিজয় সরণি এলাকায় বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ