ব্রেকিং নিউজ


বিষয় :

সীতাকুণ্ডে বন্ধুর বোনকে ধর্ষণ।। যুবক শ্রীঘরে


৮ জুন, ২০১৯ ১:২৬ : অপরাহ্ণ

সীতাকুণ্ড(চট্টগ্রাম): সীতাকুণ্ডে কিশোরী ধর্ষণের অভিযোগে নজরুল ইসলাম (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।শুক্রবার(৭জুন) বিকালে অভিযুক্ত যুবককে গ্রেপ্তারের পর জেলহাজতে প্রেরণ করার সত্যতা নিশ্চিত করেন সীতাকুণ্ড থানার ওসি (ইন্টিলিজেন্ট) সুমন বণিক। নজরুল পৌরসদরের শিবপুর এলাকার মো.সাহাব উদ্দিনের পুত্র।

এজাহার সূত্রে জানা যায়, মীরসরাই উপজেলার কমর আলী এলাকার যুবক এক যুবকের সাথে বন্ধুত্বের সূত্র ধরে তার বাড়িতে আসা যাওয়া করতো নজরুল। এ সুবাধে তার বোন আইরিন (ছদ্মনাম) ওপর কু-নজর পড়ে বখাটে নজরুলের। গত বৃহস্পতিবার সকালে আইরিন ঈদে তার বোনের শশুর বাড়ি বাড়বকুণ্ডের  মাহামুদাবাদ এলাকায় বেড়াতে যান। কিন্তু বিকালে বাড়িতে ফিরে যাওয়ার সময় নজরুল নিজ বাড়িতে বেড়ানোর নাম করে শিবপুর এলাকার একটি পাট ক্ষেতে নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনার পর বাড়ি ফিরে আইরিন তার বাবাকে সব জানালে তিনি বাদী হয়ে বখাটে নজরুলের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত নজরুলকে গ্রেপ্তার করেন।
সীতাকুণ্ড থানার ওসি (ইন্টিলিজেন্ট) সুমন বণিক জানান, কিশোরীর সাথে পূর্ব পরিচয়ের কারনে বখাটে নজরুল তাকে পরিকল্পনা করে ধর্ষণ করেছে। আমরা কিশোরীর বাবার অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত নজরুলকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করেছি।

প্রতিনিধি: সবুজ শর্মা শাকিল/এসজিএন

ট্যাগ :

সীতাকুণ্ড

আরো সংবাদ