সততা ও ন্যায়ের পথে ঐক্যবদ্ধ থেকে দলের জন্য কাজ করুন-নওফেল


৯ জুন, ২০১৯ ৯:৩১ : অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সততা ও ন্যায়ের পথে ঐক্যবদ্ধ থেকে দলের জন্য কাজ করার জন্য দলীয় কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন। তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে প্রতিষ্ঠিত মূল্যবোধ বাস্তবায়নের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে কাজ করছে বর্তমান সরকার। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতোমধ্যে সামাজিক নিরাপত্তা কর্মসূচির মাধ্যমে সমাজের অবহেলিত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

শনিবার  চট্টগ্রাম মহানগর মৎস্যজীবীলীগ নেতৃবৃন্দের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ে উপমন্ত্রী উপরোক্ত কথা বলেন।  এ- সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর মৎস্যজীবীলীগের সভাপতি হাজী মোঃ মোজাম্মেল হক চৌধুরী, সাধারণ সম্পাদক জাফর আহমেদ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি হাজী মুহাম্মদ সেলিম রহমান, সহ-সভাপতি হাজী কামরুল হুদা, সহ-সভাপতি মোহাম্মদ শরীফুজ্জামান, যুগ্ম সম্পাদক সাহেদ হায়দার খান, সহ-সভাপতি হাজী জয়নাল ইনতেকাব আলম, সাংগঠনিক সম্পাদক হাজী জয়নাল আবেদীন, হাজী মোহাম্মদ হাসান, দপ্তর সম্পাদক জসিম উদ্দীন চৌধুরী, প্রচার সম্পাদক জহির উদ্দীন স্বপন, আবদুল করিম প্রমুখ।

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী বর্তমান সরকার সকলের ন্যায্য ও প্রাপ্য অধিকার নিশ্চিত করতে কাজ করছে উল্লেখ করে বলেন,দলীয় নেতাকর্মীদের সমাজের অসহায় ও দরিদ্র মানুষের কল্যাণে কাজ করার আহবান জানান।

বিএনএ/এসজিএন

ট্যাগ :

আরো সংবাদ