ব্রেকিং নিউজ

ইয়াবা ব্যবসায়ী রুবেল আটক


১২ জুন, ২০১৯ ২:১৩ : অপরাহ্ণ

চট্টগ্রাম: র‌্যাব-৭ সদস্যরা এক অভিযানে ৩হাজার৬৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ সোহেল আহমেদ প্রকাশ রুবেল সরকার (২৮) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।মঙ্গলবার(১১জুন) রাতে খুলশী থানাধীন ৩১৮ চানমারি রোড, লালখান বাজার এলাকা হতে তাকে আটক করা হয়।

র‌্যাব-৭এর সহকারী পরিচালক (মিডিয়া),সহকারী পুলিশ সুপার মোঃ মাশকুর রহমান বিএনএকে জানান, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব জানতে পারে যে, লালখান বাজারের স্বপ্ননীড় আবাসিক হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর ৪তলা বিল্ডিংয়ে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ সোহেল আহমেদ @ রুবেল সরকার (২৮), পিতা- মোঃ সুরুজ সরকার, গ্রাম- ছান্না (সরকার বাড়ি), থানা- জয়দেবপুর, জেলা- গাজীপুর মহানগর’কে আটক করে। পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেহ তল্লাশী করে ৩,৬৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৮ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ইয়াবা সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/এসজিএন

আরো সংবাদ