ব্রেকিং নিউজ

তামিম-পরির সম্পর্কে দুরত্ব সৃষ্টি!


১২ জুন, ২০১৯ ৫:৫৫ : অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: লাভগুরু তামিম হাসান ও চিত্রনায়িকা পরীমনিকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। দুজনের দীর্ঘদিনের প্রেম ও সম্পর্কের খেলা সবার জানা। পরীমনি নিজের ফেসবুক ওয়ালে প্রায়ই দুজনার অন্তরঙ্গ ছবি প্রকাশ করেছেন।

দীর্ঘ দিনের প্রেমের পর গত ১৪ এপ্রিল দুজনের বাগদান সম্পন্ন হয়েছে। কিন্তু আনুষ্ঠানিকতা শুরুর আগেই পরি-তামিমের বিচ্ছেদের খবর গণমাধ্যমে প্রকাশ পেয়েছে।

তাদের সম্পর্কে দুরত্ব সৃষ্টি হয়েছে বলে শোনা যাচ্ছে। গত কয়েক মাস থেকে তামিমের সঙ্গে নতুন কোনো ছবিও পোস্ট করেননি নায়িকা।
এ বিষয়ে গণমাধ্যমকে পরীমনি বলেন, বাগদানের আংটি তিনি খুলে রেখেছেন।এতো ভারী আংটি সবসময় পরে থাকা যায় না। আর ফেসবুকে ছবি না দেয়ার ব্যাপারে এই নায়িকা বলেন, কাজকে প্রাধান্য দিয়ে যা করা উচিত তাই করার চেষ্টা করছেন। যদিও বাগদান ভেঙে যাওয়ার বিষয়ে সরাসরি মুখ খোলেননি পরীমনি।

তিনি বলেন, এ বিষয়ে তিনি একতরফাভাবে বলে কোনো লাভ নেই। সময় হলে সবকিছুই জানাবেন। বাগদানের সময় ঘোষণা দেয়া তারিখ অনুযায়ী আগামী কোনো এক বছরের ১৪ এপ্রিল বিয়ের সিদ্ধান্ত ছিল। কিন্তু এটা কবে হবে তা এখন বলা যাচ্ছেনা।তার কাজকে কেউ যদি অসম্মান করে, সেখানে তিনি একচুল আপস করবেন না বলেও জানান তিনি।

এ বিষয়ে গণমাধ্যমকে তামিম হাসান বলেন, তারা দুজনের মধ্যে মান-অভিমান চলছে, এটা ঠিক আছে। যেহেতু এখনো বিয়ে হয়নি, এর মধ্যে যদি সিদ্ধান্তটা এমন হয়, তবে হতে পারে। পরির প্রতি কোনো অভিযোগ নেই। এই বিষয়ে পরির যেকোনো সিদ্ধান্তে তার সম্মান ও সমর্থন দুটোই আছে বলেও জানান তামিম হাসান।

তবে, বিচ্ছেদের ঘটনাটি নিয়ে তামিম মানসিকভাবে খুবই বিপর্যস্ত অবস্থায় আছেন বলে তার ঘনিষ্টজনেরা জানিয়েছেন।
পুরান ঢাকার ওয়ারীর আরে কে মিশন রোড এলাকার বাসন্দা তামিম হাসান লাভগুরু নামে বেশি পরিচিত। তিনি দীর্ঘ দিন যাবৎ রেডিও আমার ৮৮.৪ এফ এম-এ হেডঅব প্রোডাকশন হিসেবে কর্মরত আছেন।পাশাপাশি প্রতি বৃহস্পতিবারে লাভগুরু নামে একটি অনুষ্ঠান উপস্থাপনা করেন তিনি। সে কারণে লাভগুরু হিসেবে পরিচিতি পান তামিম হাসান।এরআগে নয়া দিগন্ত পত্রিকায় বিনোদন সাংবাদিক হিসেবে কাজ করেছেন তিনি।
আর করিম চৌধুরী/এস জি নবী

ট্যাগ :

আরো সংবাদ