ব্রেকিং নিউজ

চট্টলা এক্সপ্রেসে যাত্রীবেশে ডাকাতি,আটক ১০


১৩ জুন, ২০১৯ ১২:৫১ : পূর্বাহ্ণ

সীতাকুণ্ড প্রতিনিধি : ঢাকা থেকে চট্টগ্রাম ছেড়ে আসা ‘চট্টলা এক্সপ্রেস’ ট্রেনে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ট্রেনটি ফেনী স্টেশন ছাড়ার পর ডাকাতদল ট্রেনের একটি বগির ছাদে থাকা যাত্রীদের ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে সর্বস্ব ছিনিয়ে নিয়ে মীরস্বরাই বড়তাকিয়া স্টেশন এলাকায় ট্রেন থামার পর নিরাপদে পালিয়ে যায়।বুধবার রাতের ওই ঘটনায়  ট্রেনটি সীতাকুণ্ড স্টেশনে থামালে সীতাকুণ্ড পুলিশ ডাকাতের হামলায় আহত ১২ যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এসময় জিআরপি পুলিশ ট্রেনে তল্লাশি চালিয়ে সন্দেহভাজন ১০ জনকে আটক করে।

হামলায় আহতরা হলেন,লিটন মিয়া (১৮),মো.রুবেল (১৮),জলিল (১৯),মো.মফিজ (৩০),মো.আসিফ (১৭), স্বপন চন্দ্র দাশ (২১),রঞ্জন দাশ (২০),মো.বাপ্পি (১৪), মনির হোসেন (১৮) ও মো.নাহিদ (২৩)।

সীতাকুণ্ড থানার ওসি (ইন্টিলিজেন্ট) সুমন বণিক জানান, বুধবার বিকালে ঢাকা থেকে ছেড়ে আসে চট্টগ্রামগামী চট্টলা এক্সপ্রেস ট্রেন। ট্রেনটি রাত ৮টার পর ফেনী এলাকা অতিক্রম করলে ভেতরে থাকা ডাকাতদল ট্রেনের বগির ভেতরে ও ছাদে থাকা অর্ধ শতাধিক যাত্রীকে মারধর এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সর্বস্ব লুট করে নেয়। একপর্যায়ে ট্রেনটি বড়তাকিয়া স্টেশন এলাকায় থামলে ডাকাতরা দ্রুত নেমে পালিয়ে যায়। এসময় আহত যাত্রীদের চিৎকারে বিষয়টি জানাজানি হয়। রাত ৯ টায় ট্রেনটি সীতাকুণ্ড স্টেশন এলাকায় থামলে আমরা ট্রেন থেকে আহত যাত্রীদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করি। এছাড়াও জিআরপি পুলিশ ও সীতাকুণ্ড থানা পুলিশ ট্রেনে তল্লাশি চালিয়ে সন্দেহভাজন ১০ জনকে আটক করা হয়।

সবুজ শর্মা শাকিল,এসজিএন

ট্যাগ :

সীতাকুণ্ড

আরো সংবাদ