ব্রেকিং নিউজ

মাছ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার


১৩ জুন, ২০১৯ ৭:০২ : অপরাহ্ণ

চট্টগ্রাম :চট্টগ্রাম নগরীর দক্ষিণ কাট্টলী বেড়িবাঁধ এলাকা থেকে প্রিয়নাথ দাস (৪৫) নামে এক মাছ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার(১৩ জুন )  বেলা ১১ টার বেড়িবাঁধের পাশে একটি পুকুরের পাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।নিহত প্রিয়নাথ দাসের (৪৫) বাড়ি দক্ষিণ কাট্টলী এলাকায়। তিনি পেশায় মাছ ব্যবসায়ী।

বিএনএকে এ তথ্য নিশ্চিত করেছেন পাহাড়তলীর থানার এসআই রেহেনা আকতার পারভীন । তিনি জানান,দক্ষিল কাট্টলী বেড়িবাঁধ এলাকা থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়।  বুধবার(১২ জুন) রাতের যেকোনও সময়ে প্রিয়নাথকে হত্যা করা হতে পারে। মরদেহের শরীরে রক্ত এবং ভারি বস্তুর আঘাতের চিহ্ন রয়েছে।   তাছাড়া মরদেহের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

স্বজনরা জানিয়েছেন, স্থানীয় বাবলু দাশের স্ত্রীর সঙ্গে নিহত প্রিয়নাথ দাশের ছেলে অপু দাশের মোবাইলে কথা হত। এর জেরে দুই পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিল। অপু দাশকে হত্যার হুমকিও দেয় বলে অভিযোগ করা হয়। বুধবার দুপুর থেকে নিখোঁজ ছিল প্রিয়নাথ দাশ। এছাড়া প্রাণ রক্ষার্থে থানায় জিডিও করা হয়। কিন্তু একদিন না যেতেই বেড়িবাঁধ এলাকায় তার মরদেহ পাওয়া গেল।দুই পরিবারের বিরোধের জেরে  বাবুল দাশই  প্রিয়নাথকে হত্যা করেছে অভিযোগ করেন তারা ।

বিএনএ/ওসমান গনী/আর করিম চৌধুরী

 

ট্যাগ :

আরো সংবাদ