ব্রেকিং নিউজ

রাজধানীতে ১৪ ছিনতাইকারী আটক


১৩ জুন, ২০১৯ ২:৫৭ : অপরাহ্ণ

রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ১৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-৩। বৃহস্পতিবার (১৩ জুন) র‌্যাব বিষয়টি জানায়।

আটককৃতরা হলো- মো. জয় (২০), মো. মাহি (২০), মো. আল আমিন (২০), মো. বাদশা খান (৩৫), মো. আল আমিন (২৬), মো. সাগর (২১), মো. চাউলা রুবেল (৩০), সাজেদুর রহমান ওরফে সজিব (২৭), মো. সোহাগ (৩২), মো. ফারুক মিয়া (২৮), মো. আমির হোসেন (২০), নূর আহসান সানি (১৮), মো. আবু বক্কর (১৮) এবং মো. কাওসার ইসলাম শুভ (১৮)।

তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২টি লোহার রড, ১১টি মোবাইল ফোন, সীমকার্ড, ৬টি চাকু, ১টি তালা কাটার, ১টি কাটার প্লাস, ১টি হেক্সোব্লেড, ৩টি চাপাতি এবং নগদ ১ হাজার ৪৪০ টাকা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৩ জানিয়েছে, বুধবার ব্যাটালিয়নটি গোপন সংবাদে জানতে পারে যে, রাজধানীর রামপুরা, হাতিরঝিল, গুলিস্তান এবং মধুবাগ এলাকায় কতিপয় ছিনতাইকারী ছিনতাইয়ের উদ্দেশ্যে ওৎ পেতে আছে। ওই সংবাদের ভিত্তিতে বুধবার বিকেল থেকে রাত পর্যন্ত ব্যাটালিয়নের পৃথক টিম গুলিস্থান মহানগর নাট্যমঞ্চ, হাতিরঝিলের নয়াটোলার মোড়ল গলি ও পশ্চিম রামপুরার ওয়াপদা রোডে অভিযান চালিয়ে ছিনতাই করার সময় সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ১৪ সদস্যকে আটক করে।

ব্যাটালিয়নটি আরো জানায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ হয়ে ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছে।  তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিএনএ/ এসকেকে/ এইচ.এম।

ট্যাগ :

আরো সংবাদ