38 C
আবহাওয়া
৩:৫২ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফে ছুরিকাঘাতে যুবক নিহত

টেকনাফে ছুরিকাঘাতে যুবক নিহত

টেকনাফে ছুরিকাঘাতে যুবক নিহত

বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে ছুরিকাঘাতে মোহাম্মদ সালমান (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (৩ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জুবায়ের সাঈদ। এর আগে, বুধবার আনুমানিক রাত ১১টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের নাটমোড়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা বলছে, মোবাইল ফোনে ভিডিওধারণকে কেন্দ্র করে বাগ্বিতণ্ডার জেরে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

নিহত যুবক মোহাম্মদ সালমান ওই এলাকার হাফেজ আব্দুল খালেকের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা বলছেন, নাটমোড়াপাড়ার জনৈক হেলালের দোকানে মোবাইল ফোনে ধারণ করা একটি ভিডিওর জের ধরে স্থানীয় যুবক জাফর ওরফে মাইক জাফরের সঙ্গে সালমানের বাগ্বিতণ্ডা হয়।

ঘটনার বর্ণনায় প্রত্যক্ষদর্শী সালমানের চাচাতো ভাই মোহাম্মদ আতিক বলেন, রাতের খাবার খেয়ে পান খাওয়ার জন্য আমি ও সালমান হেলালের দোকানে যাই। এ সময় হঠাৎ মদ্যপ অবস্থায় জাফর এসে সালমানকে গালিগালাজ করতে করতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আমরা তাৎক্ষণিক সালমানকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জুবায়ের সাঈদ বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বিএনএনিউজ/ফরিদুল আলম শাহীন,বিএম

Loading


শিরোনাম বিএনএ