মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে-শফিক আদনান


২৩ জুন, ২০১৯ ১০:২৭ : পূর্বাহ্ণ

চট্টগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাতদিন পরিশ্রম করে দেশকে সামনের দিকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে তা গুটি কয়েক মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, চাঁদাবাজ ও সুবিধাবাদীদের কারনে ধ্বংস হয়ে যেতে পারে না। এদের বিরুদ্ধে প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে এদেরকে দল থেকে বিতাড়িত করতে হবে।

গত ২২শে জুন  চকবাজার থানা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা ও ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি আলহাজ্জ্ব শাহাবুদ্দিন আহমেদের বাসভবনে চকবাজার থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুর রহমানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাজিম উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্জ্ব শফিকুল ইসলাম ফারুক, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আলহাজ্জ্ব শহীদুল আলম।

সভায় বক্তব্য রাখেন চকবাজার থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনসারুল হক, সহ-সভাপতি কাজী মোজাম্মেল হক খোকা, শেখ হারুনুর রশীদ, আলহাজ্জ্ব আমিনুল হক চৌধুরী, ফারুক খালেক চৌধুরী, যুগ্ম-সাধারন সম্পাদক আলহাজ্জ্ব জাফর আহম্মদ চৌধুরী, সাইফুল ইসলাম ভুইয়া রাসেল, সাংগঠনিক সম্পাদক এস এম আবুল কালাম আজাদ, অমর কান্তি দও, প্রচার সম্পাদক শামসুল আলম, অর্থ সম্পাদক নজরুল ইসলাম, আইন সম্পাদক এড দিদারুল আলম, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক নুরুল হুদা বাচ্চু, শিক্ষা সম্পাদক প্রফেসর সেকান্দর চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক সুজাউদ্দৌলা চৌধুরী বাবুল, শ্রম সম্পাদক আমিনুল ইসলাম আমিন, স্বাস্থ্য সম্পাদক সুমন চৌধুরী, মহিলা সম্পাদক অনিমা কামাল, তথ্য ও গবেষণা সম্পাদক আবু ফয়সাল চৌধুরী, ধর্ম সম্পাদক একেএম আনিসুজ্জামান, কৃষি সম্পাদক মোঃ ইলিয়াস, বিঙ্গানও প্রযুক্তি সম্পাদক রতন ভট্টাচার্য, উপ-প্রচার সম্পাদক আবুল কালাম, কার্যকরী কমিটির সদস্য শহীদ সরোয়ার ম্যাক্সিম, হাসান মুরাদ, এড শাহেদুল আজম শাকিল, মোঃ নুরুল আজিম, নাজমুল হক বাচ্চু, নারায়ণ চন্দ্র দাশ, মোঃ সরোয়ার উদ্দিন, মোঃ সরোয়ার আলম, মোঃ খোরশেদ আলম জনি, মোঃ সোলাইমান, এড মোস্তফা নাজিম পাশা, গোলাম আজম।

সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আলহাজ্জ্ব শাহাবুদ্দিন আহমেদ, কার্যকরী কমিটির সদস্য মোঃ ইউনুস কোম্পানি।

সভায় অতিথিবৃন্দ বলেন বর্তমান সরকার যেভাবে দেশকে এগিয়ে যাচ্ছে তাকে আরও গতিশীল করার জন্য প্রতিটি নেতা কর্মীকে অগ্রনীভুমিকা পালন করতে হবে। সংগঠনকে তৃনমুল থেকে শক্তিশালী করে তুলতে হবে। তার জন্য আগামীতে সংগঠনের কাউন্সিলে যাতে কোন মাদক ব্যবসায়ী, চাদাঁবাজ, সন্ত্রাস, ভুমিদস্যু, সুবিধাবাধীরা স্থান না পাই সে দিকে লক্ষ্য রাখতে হবে।

সভার শুরুতে চকবাজার থানা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক দ্বীন মোহাম্মদ দীনুর মৃত্যুতে, কাউন্সিলর গিয়াস উদ্দিনের বড় ভাই ও কার্যকরী কমিটির সদস্য হাসান মুরাদের মাতার মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করা হয় এবং দাড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সম্পাদনায়:এসজিএন

ট্যাগ :

আরো সংবাদ