31 C
আবহাওয়া
১:২৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রৌশন ফকির দরগাহ মাদরাসার পাগড়ী প্রদান অনুষ্ঠান, সালানা জলসা 

রৌশন ফকির দরগাহ মাদরাসার পাগড়ী প্রদান অনুষ্ঠান, সালানা জলসা 


বিএনএ, ফেনী : ফেনীর ছাগলনাইয়া উপজেলার রৌশন ফকির দরগাহ মাদরাসার উদ্যোগে মঙ্গলবার রাতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শানে রেসালত সম্মেলন ও সালানা জলসা ও মাদরাসার ছাত্রদের মাঝে পাগড়ী প্রদান করা হয়েছে।

অত্র মাদ্রাসার সভাপতি আবু সৈয়দ মোঃ মহিউদ্দিন মজুমদারের সভাপতিত্বে ও সুপার মাওলানা মনজুরুল মাওলা সর্দারের সঞ্চালনায় এতে উদ্বোধক ছিলেন অত্র মাদ্রাসার পৃষ্ঠপোষক, ফেনী জেলা আওয়ামীলীগের কার্যনিবাহী সদস্য ও সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যন মিজানুর রহমান মজুমদার।

প্রধান ওয়ায়েজিন ছিলেন ঢাকার হাসনাবাদ হাউজিং জামে মসজিদের খতিব মাওলানা মুফতি জহিরুল ইসলাম ফরিদি। প্রধান বক্তা ছিলেন ফেনী বড় জামে মসজিদ হিফজ মাদ্রাসার পরিচালক ও ফেনী জেলা হাফেজ পরিষদের সভাপতি মাওলানা হাফেজ জাকির হোসাইন। বিশেষ ওয়ায়েজিন ছিলেন চট্টগ্রামের জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসার সাবেক আরবী প্রভাষক মাওলানা হোসাইন আল আজহারী, চট্টগ্রামের জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসার দরসে নিজামী শাখার শিক্ষক মাওলানা আবু বক্কর ছিদ্দিক ও রৌশন ফকির মাজার জামে মসজিদের খতিব মাওলানা আমির হোসেন চৌধূরী প্রমুখ। শেষে রৌশন ফকির দরগাহ মাদরাসার হিফজ সম্পন্নকারী ৬ জন ছাত্রদের মাঝে পাগড়ী প্রদান করা হয়।

বিএনএ/এবিএম নিজাম উদ্দিন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ