ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশ অনেক এগিয়েছে-জাকির হোসেন


৬ জুলাই, ২০১৯ ১০:৩০ : অপরাহ্ণ

বাংলাদেশ নিউজ এজেন্সি (বিএনএ) এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রকাশক  জাকির হোসেন বলেছেন,  ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশ অনেক এগিয়ে গেছে। উন্নত দেশ গুলোর সঙ্গে প্রতিযোগিতা করছে। সঠিক প্রশিক্ষণ পেলে আজকের তরুণ ক্রীড়াবিদরা ক্রিকেট ও ফুটবলে নিকট ভবিষ্যতে  বিশ্বকাপ জয় করবে এতে কোন সন্দেহ নেই। শনিবার ( ৬ এপ্রিল)  বিকালে চট্টগ্রামের আগ্রাবাদের ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে মরহুম হাজী কালা মিয়া ও মরহুম জালাল আহমেদ(জুলু) স্মৃতি  শর্ট পিস ক্রিকেট টুর্ণামেন্ট এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিমত ব্যক্ত করেন।

প্রধান অতিথি জাকির হোসেন বলেন, তরুণ প্রজম্মকে ক্রীড়া ক্ষেত্রে উৎসাহিত করতে হবে। এতে তারা মাদক ও সন্ত্রাস থেকে দুরে থাকবে। কিন্তু শহরে পর্যাপ্ত খেলার মাঠ নেই! ফলে শর্ট পিস ক্রিকেট খেলতে হচ্ছে! অনুষ্ঠান শেষে তিনি চ্যাম্পিয়ন ও রানার্স  আপ বিজয়ী দলের খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন এবং  দু’ দলকে ৪০ হাজার টাকা অনুদান দেন।

 

ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব এইচ. এম সোহেল এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক  আব্দুল মালেক ও সাইফুল ইসলাম সবুজ । অতিথি ছিলেন  ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  হুমায়ুন  কবির, প্রচার সম্পাদক হাসি উদ্দিন আলম ‍রুমি,

 


হাসান মুরাদ সেলিম, আব্দুল হালিম, চান মোহাম্মদ , নজরুল ইসলাম, আব্দুল মালেক জনি, মো. আমিন, ইমতিয়াজ আয়াজ, মো. সিরাজ, আখতারুজ্জামান সুজন।

বিএনএ/এসজিএন

 

 

আরো সংবাদ