চট্টগ্রামে তরুণীর আত্মহত্যা


১০ জুলাই, ২০১৯ ৭:২৫ : অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদে তানজিনা আক্তার তামান্না (২০) নামে এক তরুণী আত্মহত্যা করেছে। বুধবার (১০ জুলাই) সকাল পৌনে ১১টার সময় বুধবার (১০ জুলাই) সকাল পৌনে ১১টার সময় ডবলমুরিং থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।তামান্না রাজধানীর বর্ণমালা স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী ছিল।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক আলাউদ্দীন তালুকদার বিএনএ কে জানান, বিকাল ৩টার সময় বেপারী পাড়া এলাকা থেকে তানজিনা আক্তার তামান্না নামে তরুণীর মরদেহ হাসপাতালে নিয়ে আসা হয়। গলায় ওড়না প্যাঁচিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলান্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়।

ডবলমুরিং থানার উপ পরিদর্শক মোস্তাফিজুর রহমান বিএনএ কে জানান, বেপারী পাড়ার স্থানীয় নুরুল আলমের বাসা থেকে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বভাবগত দিক থেকে অভিমানী ছিল তামান্না। সকালে তার মা গার্মেন্টসে চলে যাওয়ার পর বাসায় খালি থাকায় তামান্না আত্মহত্যা করে। ধারণা করা হচ্ছে অভিমানের কারণে আত্মহত্যা করেছে এ তরুণী। তবে আত্মহত্যার কারণ জানা যায় নি।

চলতি বছরের মার্চে তারা ঢাকা থেকে চট্টগ্রাম এসে নুরুল আলমের বাসায় ঘর ভাড়া নেয়। তামান্নার গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল উপজেলায়। সে মৃত মনির হোসেনের মেয়ে। এ ব্যাপারে ডবলমুরিং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বিএনএ/ফয়সাল, এসজিনবী

 

আরো সংবাদ