সাতকানিয়ায় নিখোঁজ দুই স্কুল ছাত্রের সন্ধান মিলে নি


১০ জুলাই, ২০১৯ ৩:১৪ : অপরাহ্ণ

চট্টগ্রাম: ৫দিনেও সাতকানিয়ায় নিখোঁজ দুই স্কুল ছাত্রের সন্ধান মিলে নি। নিখোঁজ দুজন হল রতন দত্তের ছেলে প্রিতম দত্ত(১৩)। সে কর্নেল(অব.) অলি আহমদ বীর বিক্রম উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।আর কৃষ্ণ দাশের ছেলে রিপন দাশ(১২) বাজালিয়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।তাদের বাড়ি সাতকানিয়া উপজেলার ধর্মপুর গ্রামের সাধুর দোকান এলাকায়। আর  তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই। গত শুক্রবার (৫ জুলাই) বিকেলে তারা খেলতে যাওয়ার পর আর বাড়ি ফিরেনি।

বুধবার(১০জুলাই) সাতকানিয়া থানার এসআই তদন্ত কর্মকর্তা নাজমুল বাংলাদেশ নিউজ এজেন্সি( বিএনএ)কে জানান, বিষয়টি নিয়ে সাতকানিয়া থানা পুলিশ বেশ উদ্বিগ্ন। চারদিকে খোঁজ নেয়া হচ্ছে।ঘটনার পূর্বদিন ওই ছাত্ররা বান্দরবানে বেড়াতে গিয়েছিল। সেখান থেকে ফেরার পর তাদের অভিভাবকরা বেশ বকাবকি করেন শুনেছি।সে অভিমানে তারা কোথাও গিয়েছে কিনা সে ব্যাপারে অনুসন্ধান চলছে। তিনি বলেন, আপাতত অপহরণ সংক্রান্ত অপরাধ নয় বলে মনে হচ্ছে।

নিখোঁজ ছাত্রদের নিকটতম আত্মীয় অভি দাশ বুধবার বিএনএকে জানান, বুধবার পর্যন্ত নিখোঁজদ্বয়ের কোন সন্ধান মিলেনি। নিখোঁজ হওয়ার দিন প্রিতম দত্তের গায়ে ছিল গেঞ্জি।তার আনুমানিক উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। রিপন দাশের গায়ে ছিল শার্ট। তার আনুমানিক উচ্চতা ৪ ফুট।এ ব্যাপারে ৬ জুলাই (শনিবার) সন্ধ্যায় সাতকানিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। কেউ সন্ধান পেয়ে থাকলে সাতকানিয়া থানায় অথবা  অভি দাশের সঙ্গে(০১৮৫৭-৭০২১৮৫) যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তিনি।

বিএনএ/এরশাদ হোসাইন, এসজিনবী

 

ট্যাগ :

সাতকানিয়া

আরো সংবাদ