এতিমদের সাথে নাজিফা তাবাসসুম আদিবার জম্মদিন


১১ জুলাই, ২০১৯ ৩:৫৮ : অপরাহ্ণ

চট্টগ্রাম :  দেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠী, এতিম অসহায় ও অভুক্তদের মাঝে খাবার বিতরণ নিয়ে কাজ করে যাচ্ছে  “প্রিয় বাংলাদেশ”। “প্রিয় বাংলাদেশ ” নামের এই সংগঠনের ফুড ফোর্সের এডমিন আব্দুল আলিম রানা এর ছোট মেয়ে নাজিফা তাবাসসুম আদিবার এর জম্মদিন এতিমদের মধ্যে বাহারি খাবার বিতরনের মধ্য দিয়ে উদযাপন করা হয়।

বুধবার( ১০ জুলাই) দুপুর ২ টায় চট্টগ্রাম নগরীর রামপুর বড়পুকুর পাড়স্থ মঈন উদ্দীন মিন্টু ফাউন্ডেশন এতিমখানার এতিম শিক্ষার্থীদের নিয়ে এ খাবারের আয়োজন করা হয়। শিক্ষার্থী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রিয় বাংলাদেশের এমন কাজের জন্য প্রশংসা ও দোয়া করেন। এসময় প্রিয় বাংলাদেশের এডমিন মো: শাহজাহান  বলেন, অসহায় এর মাঝে খাবার বিতরণ “প্রিয় বাংলাদেশ ফুড ফোর্স ” একটি যুগান্তকারী প্রজেক্ট। প্রিয় বাংলাদেশ ফুড ফোর্সের মাধ্যমে দেশের অসহায়,অভুক্ত, এতিম,গরিবদের মাঝে বিনামূল্যে খাবার বিতরণ করে।তিনি দেশের স্বচ্ছল মানুষকে এসব এতিম ও অসহায়দের সহযোগিতা করতে বিশেষ অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন প্রিয় বাংলাদেশের আনোয়ারুল আজিম চৌধুরী, জাহেদুল আলম মুন্না, জামশেদ, আব্দুল আলিম রানা,শাহজাহান, এডভোকেট মোঃ জাহেদ, মারজুক মুন্না,রুবায়েত, হাসান, রাজু, সাজ্জাদ হোসাইন, জুবায়ের খান, আলহাজ আবুল কাসেম , মো:পারভেজ, জামসেদ চৌধুরী,নিজাম উদ্দীন, হেদায়েত উল্যা রিপন প্রমুখ। খাবার বিতরণ শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে  বিশেষ মোনাজাত করা হয় ।

বিএনএ/এমএম/এসজিএন

আরো সংবাদ