শুক্রবার, ২৯ মে ২০২০

ব্রেকিং নিউজ

দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ লোহাগাড়া থানার


২১ মে, ২০২০ ৯:৩০ : অপরাহ্ণ

বিএনএ, দক্ষিণ চট্টগ্রাম প্রতিিনধি : করোনা দুর্যোগে ঈদ উপলক্ষে অসহায়, গরীব দুস্থ মানুষের পাশে দাঁড়াতে এবার ব্যতিক্রমী এক উদ্যোগ নিয়েছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জ্যামান মোল্যা। শতাধিক দুস্থ পরিবারের জন্য টেবিলে টেবিলে রাখা আছে লাচ্ছা সেমাই, সেমাই, চিনি, গুড়া দুধ, সয়াবিন তেল, নুডলস ও চাল। সামাজিক দুরত্ব বজায় রেখে হাত জীবাণুমুক্ত করে টেবিলে সাজানো গুছানো খাদ্য সামগ্রীর প্যাকেট নিয়ে বেরিয়ে যাচ্ছেন দ্রুত এভাবেই অসহায়-দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের ব্যতিক্রম ও ভিন্নধর্মী উদ্যোগ নেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জ্যামান মোল্যা।

বৃহস্পতিবার (২১ মে) সকালে লোহাগাড়ার আমিরাবাদে অবস্থিত সিটিজেন পার্ক কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে শতাধিক অসহায় দুঃস্থদের মাঝে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

এর আগে সাতকানিয়া সার্কেলের পুলিশের শীর্ষ এ কর্মকর্তা এসএমএস ও ফোন কলের ভিত্তিতে তিনি ইতিপূর্বে সাহায্য প্রার্থী প্রবাসীদের পরিবারের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী নিজে পৌঁছে দিয়েছেন। ভিক্ষুক, প্রতিবন্ধী খুঁজে খুঁজে দিয়েছেন খাদ্য সহায়তা।

সাতকানিয়া সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা বলেন, করোনা আমাদের জীবন ও জীবিকার উপর চরম নেতিবাচক প্রভাব ফেলেছে। এই সময় অনেক নি:ম্ব আয়ের মানুষ ও মধ্যবিত্ত পরিবার খাদ্য কষ্ট সহ আর্থিক অনটনে পড়েছেন। শুরুতে সামাজিক দায়বদ্ধতার খাতিরে আমি সহ বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য এই সকল বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়াই। পরবর্তীতে অনেকেই আমাকে ফোন করে এবং মেসেজ দিয়ে খাদ্য সহ বিভিন্ন সহায়তা চান। এই উদ্ভুুত চাহিদার প্রেক্ষিতে আমি বিভিন্ন প্রোগ্রাম নিয়ে বিপদগ্রস্ত মানুষের পাশে থাকার চেষ্টা করছি।

ইতিপূর্বে এসএমএসএর ভিত্তিতে প্রবাসীদের পরিবারের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। মধ্যবিত্ত পরিবারএর পাশে থেকেছি। আসন্ন ঈদ উল ফিতর ২০২০ উপলক্ষে ১০০ জন নিম্নআয়ের, হতদরিদ্র ও প্রান্তিক মানুষদের মধ্যে ঈদেও আনন্দ ছড়িয়ে দিতে খাদ্য উপহার প্রদান করেছি। আশাকরছি এই একশোটি পরিবার ঈদের দিন এই খাদ্য সামগ্রী দিয়ে পেটভরে খেতে পারবে। দুঃখের মধ্যেও তারা কিছুটা আনন্দ পাবে। তাদের আনন্দে আমরাও আনন্দিত হব।

বিএনএ/ সৈয়দ মাহফুজ-উননবী খোকন,ওজি

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
May 2020
F S S M T W T
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30