সোমবার, ২৫ মে ২০২০

ব্রেকিং নিউজ

কক্সবাজারে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা যুবক নিহত


১৭ মে, ২০২০ ১:০৯ : অপরাহ্ণ

বিএনএ, কক্সবাজার : কক্সবাজারের টেকনাফ উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. সাকের (২২) নামে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ইয়াবাসহ অস্ত্র উদ্ধার করা হয়েছে।

রোববার (১৭ মে) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার নয়াপাড়া নাফ নদীস্থ বেড়িবাঁধ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত যুবক উখিয়ার বালুখালী ৯নং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-এইচ/৬ এর বাসিন্দা খাইরুল আমিনের পুত্র।

টেকনাফ ২নং বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, ভোর সাড়ে ৪টার দিকে টেকনাফ- ২ বিজিবি ব্যাটালিয়নের নয়াপাড়া বিওপির বিশেষ টহল দল মাদকের চালান আসার সংবাদের ভিত্তিতে নয়াপাড়াবণের মাঠে কৌশলী অবস্থান নেন। কিছুক্ষণ পর উক্ত পয়েন্ট দিয়ে কয়েকজন লোক বস্তা নিয়ে মিয়ানমারের ওপার থেকে নাফ নদী পার হয়ে বেড়িবাঁধে পৌঁছালে তাদের থামানোর জন্য বলা হয়। কিন্তু মাদক কারবারি চক্রের সদস্যরা বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে মাদক কারবারি চক্রের সদস্যরা পালিয়ে যায়। এতে বিজিবির দুই সদস্য আহত হয়।

তিনি জানান, ঘটনাস্থল তল্লাশি করে ২ লাখ ৪০ হাজার ইয়াবা, ১টি দেশীয় তৈরি অস্ত্র, ২ রাউন্ড কার্তুজ ও ১টি ধারালো কিরিচসহ গুলিবিদ্ধ অবস্থায় ওই ইয়াবা কারবারিকে উদ্ধার করে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলার প্রস্তুতি চলছে বলে বিজিবির এ কর্মকর্তা জানান।

Print Friendly and PDF

ট্যাগ :

কক্সবাজার

আরো সংবাদ

আর্কাইভ
May 2020
F S S M T W T
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30