Bangladesh News Agency -bna
চট্টগ্রাম মা ও শিশু মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিশেষজ্ঞ চিকিৎসক আবু জাফর হোসেন রুমি
Home » করোনা টেস্ট নেগেটিভ : মারা গেলেন ডা. রুমি
চট্টগ্রাম

করোনা টেস্ট নেগেটিভ : মারা গেলেন ডা. রুমি

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম মা ও শিশু মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিশেষজ্ঞ চিকিৎসক আবু জাফর হোসেন রুমি (৩৭) আর নেই। ২৫ মে (সোমবার) সকাল ৭টা ৪০ মিনিটে করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

চট্টগ্রাম মা ও শিশু মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, ডা. এস এম জাফর হোসেন রুমি করোনা উপসর্গ নিয়ে গত দুই সপ্তাহ আগে তার কর্মস্থল চট্টগ্রামের আগ্রবাদস্থ চট্টগ্রাম মা ও শিশু মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে ভর্তি করানো হয়। দুই দফায় তার করোনা নমুনা পরীক্ষা করা হয়। দুই দফা নেগেটিভ আসে। আবারো তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

উল্লেখ, ১৭ মে (রোবরাব) বিকালে ২লাখ ১০ হাজার টাকায় ভাড়ায় ঢাকা থেকে ইমপ্রেসের একটি এয়ার অ্যাম্বুলেন্স (হেলিকাপ্টার) আনা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য। কিন্তু কোভিড -১৯ সন্দেহে তাকে ঢাকায় না নিয়ে চলে গেছে। এর পরের দিন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি মারা যান। এক সন্তানের জনক রুমির স্ত্রীও ডাক্তার। তিনি চট্টগ্রাম মা ও শিশু মেডিকেল কলেজ হাসপাতালের প্রভাষক।

আরো পড়ুন :ডাক্তার রুমিকে ফেলে উড়াল দিল ইমপ্রেসের এয়ারঅ্যাম্বুলেন্স!

বিএনএ/ওয়াই এইচ

আরও পড়ুন

হাটহাজারীতে পুকুরে ডুবে ২ বছরের শিশুর মৃত্যু

Osman Goni

স্বপ্নের কালুরঘাট সেতু নির্মাণে নেতা নির্বাচন সোমবার

zulfiqur

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলনে কে কী বললেন

bnanews24