শুক্রবার, ২৯ মে ২০২০

ব্রেকিং নিউজ

চট্টগ্রামে সাংবাদিকসহ করোনা আক্রান্ত আরো ৫৪ জন


১৯ মে, ২০২০ ১২:১৫ : পূর্বাহ্ণ

বিএনএ, চট্টগ্রাম : গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষায় চট্টগ্রামে আরও ৫৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। চ্যানেল টোয়েন্টিফোরের চট্টগ্রাম অফিসে একজন সাংবাদিক ও ক্যামেরাপার্সন ছাড়াও ইন্ডিপেন্ডেন্ট টিভির চট্টগ্রাম অফিসে নতুন করে এক ক্যামেরাপার্সন করোনায় আক্রান্ত হয়েছেন।

চট্টগ্রামে ফৌজদারহাটের বিআইটিআইডি, কক্সবাজার মেডিকেল কলেজ এবং সিভাসুতে করা ২২২ নমুনা পরীক্ষায় তাদের রিপোর্ট করোনা পজিটিভ আসে। সোমবার (১৮ মে) রাতে নমুনা পরীক্ষা শেষে এসব তথ্য জানান চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

চট্টগ্রাম বিআইটিআইডি :
বিআইটিআইডিতে ১২৪ টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ফলাফল পজিটিভ আসে ২৭ জনের। পজিটিভ আসাদের মধ্যে চট্টগ্রাম নগরের বাসিন্দা ২১ জন। করোনায় আক্রান্ত হয়েছেন চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিক জোবায়ের মনজুর ও হারুন এবং ইন্ডিপেডেন্ট টিভির ক্যামেরাপার্সন মো. আলমগীর আছেন।

এছাড়া নগরীর নাসিরাবাদ আলফালাহ গলির ১ জন, দামপাড়ার ২ জন, দামা পাড়া পুলিশ লাইনে ২ জন, মুহুরী পাড়া ২ জন, ইন্ড্রাস্ট্রিয়াল পুলিশ ১ জন, বন্দরটিলার ১ জন, পাহাড়তলীর ১ জন, আকবরশাহ এলাকার ২ জন ও টেক্সটাইল এলাকার ২ জন আছেন।

উপজেলার মধ্যে পটিয়া, চন্দনাইশ, মিরসরাই, সীতাকুণ্ড, হাটহাজারী ও বাঁশখালীতে একজন করে মোট ৬ জনেরও করোনা পাওয়া গেছে।

সিভাসু :

সোমবার চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ল্যাবে ৭৪টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২৪টি পজিটিভ। তার মধ্যে ২২ জন চট্টগ্রামের। বাকি ২ জন খাগড়াছড়ি জেলার বাসিন্দা।

চট্টগ্রামে নতুন শনাক্তদের মধ্যে পটিয়ার ৮ জন, সীতাকুণ্ডের ৭ জন, হাটহাজারীর ৬ জন ও বাঁশখালীর ১ জন রয়েছেন।

কক্সবাজার মেডিকেল কলেজ :
কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২৪ জনের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে ৫ জনের। করোনা শনাক্ত হওয়াদের মধ্যে রয়েছেন লোহাগাড়ার জনপ্রতিনিধি, স্বাস্থ্যকর্মীও।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এদিন জানান, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে নমুনা পরীক্ষা হলেও আজকে (সোমবার) ফলাফল জানা যায়নি। পরের দিন জানানো হবে।

বিএনএ/ এইচ.এম।

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
May 2020
F S S M T W T
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30