শুক্রবার, ২৯ মে ২০২০

ব্রেকিং নিউজ

পরিবহন শ্রমিকদের মাঝে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার ত্রাণ বিতরণ


১৯ মে, ২০২০ ১১:২১ : অপরাহ্ণ

দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি: ঈদ উপলক্ষে করোনার এই ক্রান্তিকালে উপহার হিসেবে সাতকানিয়ার পরিবহন শ্রমিকদের জন্য খাদ্য সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। ১৮মে সাতকানিয়া পৌরসভা আলিয়া মাদ্রাসা মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জ্যামান মোল্যা।

দীর্ঘ দুমাসের অধিক সময় ধওে লক ডাউনের কারণে সংকটে পড়া এসব পরিবহন শ্রমিকের াখাদ্য সহায়তা পেয়ে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জ্যামান মোল্যা বলেন, করোনা দুযোর্গেও কারণে গণপরিবহন বন্ধ থাকায় পরিবহন শ্রমিকেরা খুব সংকটে পড়েছে। কর্মহীন মানুষ যেন ত্রাণপায় সে ব্যাপারে সকলে সজাগ ছিল। দেশের এই দুর্যোগময় পরিস্থিতিতে ঘরে থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। আপনাদের সর্বোচ্চ সহযোগিতার চেষ্টা অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, করোনা দুর্যোগের শুরু থেকেই সাতকানিয়া-লোহাগাড়ার সন্তান প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এলাকার খোঁজ খবর রেখেছেন। সাতকানিয়া-লোহাগাড়ার মানুষের নমুনা দ্রুত পরীক্ষার ব্যবস্থা, ত্রাণ বিতরণ কার্যক্রম, টিসিবির আওতায় স্বল্প মূল্যে নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিক্রির ব্যবস্থা করেছেন।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জ্যামান মোল্যা বলেন, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া করোনা দুর্যোগের শুরু থেকেই এলাকার লোকজনদের বিভিন্ন সাহায্য সহযোগিতা করেছেন। তিনি গুরুত্বপূর্ণ নানা ব্যস্ততার মাঝেও এলাকার মানুষের কথা ভেবেছেন। এটি উদারতা ও দায়িত্ববোধের লক্ষণ। তার মত সবাই এগিয়ে আসলে এই সংকটে কোন মানুষ কষ্ট পাবেনা।

সৈয়দ মাহফুজ-উননবী খোকন

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
May 2020
F S S M T W T
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30