Bangladesh News Agency -bna
পাক বিমান দুর্ঘটনা: সৌভাগ্যবান সেই ২জনই
Home » পাকিস্তানে বিমান বিধ্বস্ত: ৯৭ জনের মরদেহ উদ্ধার
বিশ্ব-পরিক্রমা সব খবর

পাকিস্তানে বিমান বিধ্বস্ত: ৯৭ জনের মরদেহ উদ্ধার

বিশ্ব ডেস্ক: যান্ত্রিক ত্রুটির কারণে করাচিতে বিধ্বস্ত পাকিস্তানের যাত্রীবাহী বিমানের ৯৯জন আরোহীর মধ্যে ৯৭ জনেরই মৃত্যু ঘটেছে। শুক্রবার(২২মে) বিকেলে দুর্ঘটনার পর যে ২জন যাত্রীকে জীবিত উদ্ধার করা হয়েছে , এর পর আর কাউকে জীবিত পাওয়া যায় নি। রাতভর তল্লাশি চালিয়ে আগুনে পোড়া বেশ কিছু মৃতদেহ উদ্ধার করা হয়। খবর ডন অনলাইনের।
Plumes of smoke can be seen rising from the site of the crash. — DawnNewsTV

খবরে বলা হয়, শুক্রবার রাতেই মোট ৯৭জনের মরদেহ উদ্ধার করেছে বিভিন্ন বাহিনীর কর্মীরা।সৌভাগ্যক্রমে দুর্ঘটনায় বেঁচে যাওয়া আহত ২জন দুই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। একজনের শরীরের পুড়ে গেছে ৩৫ভাগ এবং অপরজনের হাতপা ভেঙ্গেছে।চারস্থানে গুরুতর জখম হয়েছেন।আগুনে পোড়া মরদেহগুলির মধ্যে মাত্র ১৬জনের পরিচয় উদঘাটন করা গেছে।
Fire brigade staff try to put out fire caused by plane crash in Karachi on Friday. — AP

উল্লেখ, লাহোর থেকে করাচি যাবার সময় পাকিস্তানের এয়ারবাস ৩২০ মডেলের যাত্রীবাহী বিমানটি যান্ত্রিক ত্রুটির কারণে শুক্রবার বিকেলে করাচিতে বিধ্বস্ত হয়েছে। বিমানটিতে ৯১জন আরোহী ও ৮জন ক্রু ছিলেন।শাকিল আহমেদ নামের প্রত্যক্ষদর্শী সংবাদমাধ্যম রয়টার্সকে জানান, প্রথমে একটি মোবাইল টাওয়ারে ধাক্কা মারে আগুন ধরে যাওয়া বিমানটি। তার পর পাশাপাশি অবস্থিত কয়েকটি বাড়ির উপর জ্বলন্ত বিমানটি আছড়ে পড়ে।দুর্ঘটনায় বেশ কয়েকজন স্থানীয় বাসিন্দাও আহত হন।

বিএনএ/এসজিএন

আরও পড়ুন

মানুষের ভালোবাসা ব্যর্থ হয় না: মির্জা ফখরুল

RumoChy Chy

বিয়ের ফুল মনে করেছিলেন সাকিব

bnanews24

৪০ মিনিট পর ভোট দিলেন তাবিথের মা

Jishan Islam