ব্রেকিং নিউজ

ফোর্বস তালিকায় সর্বোচ্চ পেইড অভিনেত্রী স্টারলেট জোহানসন


২৫ আগস্ট, ২০১৯ ২:০০ : অপরাহ্ণ

ফোর্বস তালিকায় সবচেয়ে সর্বাধিক পেইড অভিনেত্রীর স্থান অধিকার করে নিয়েছেন স্টারলেট জোহানসন। তিনি দ্বিতীয়বারের মতো এ স্থান দখল করলেন। ভারতীয় স্টারদের মধ্যে দিপীকা পাডুকোন ও প্রিয়াংকা চোপড়া দুজনেই ছিটকে গেছেন। ২০১৭ সাল থেকেই অবশ্য দিপীকা ছিলেন না। প্রিয়াংকা অবশ্য চলতি সালে মোস্ট পাওয়ারফুল উইমেনের তালিকায় ১০০ জনের মধ্যে রয়েছেন।

স্কার্লেট ইনগ্রিড জোহ্যানসন একজন মার্কিন চলচ্চিত্র অভিনেত্রী ও গায়িকা। তিনি ২০১৪ থেকে ২০১৬ সালে বিশ্বের সর্বোচ্চ বেতনভোগী অভিনেত্রী ছিলেন, ফোর্বস সাময়িকীর সেরা ১০০ বিনোদন দাতার তালিকায় কয়েকবার অন্তর্ভুক্ত হন এবং তার নামে হলিউড ওয়াক অব ফেমে একটি তারকা রয়েছে।
জন্ম : ২২ নভেম্বর, ১৯৮৪(বয়স ৩৪ বছর), স্থান ম্যানহাটন নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র। উচ্চতা : ১.৬ মিটার, স্বামী : রোমান ডোরিয়াক (বিবাহ ২০১৪-২০১৭) রায়ান রেনল্ডস (বিবাহ ২০০৮-২০১১) ।
শিশু রোজ ডরথি ডৌরিযক।
 ভাইবোন : ভানেসা জোহানসন, হান্টার জোহানসন, আদ্রিয়ান জোহানসন, ক্রিস্টিয়ান জোহানসন
স্টারলেট জোহানসনের আয় ৫৬ মিলিয়ন ডলার। তার এ সাফল্যের পিছনে মার্বেল সিনেমেটিক ইউনিভার্সের যোগসূত্রকেই  মানছেন অনেকে। তার অগ্রযাত্রায় তিনি ৮ ডিজিটের চেক আশা করছেন তিনি ব্লাক উইডো ছবি থেকে। যে সব ছবিতে তিনি সাফল্য পেয়েছেন সেসব হচ্ছে এভেনজার্স- এনডগেম থেকে।এ ছবিটি অতীতের সকল রেকর্ড ভেঙ্গেছে।

দ্বিতীয় স্থানে রয়েছেন সোফিয়া ভার্গারা। তিনি আয় করেছেন ৪৪.১ মিলিয়ন ডলার। তয় স্খানে রয়েছেন রিজ উইদারস্পুন তিনি আয় করেছেন  ৩৫ মিলিয়ন ডলার। ৪র্থ ও ৫ম স্থানে রয়েছেন যথাক্রমে নিকোল কিডমেন ও জেনিফার এনিসটোন। তারা আয় করেছেন ৩৪ মিলিয়ন ও ২৮ মিলিয়ন ডলার। চলতি সালের প্রথম দিকে প্রিয়াংকা চোপড়া মোস্ট পাওয়াফুর উইমেনের তালিকায় ৯৪তম স্থান দখল করেছেন।

সম্পাদনায় : আবির হাসান, এহক।

Print Friendly and PDF

ট্যাগ :

ফোর্বস

আরো সংবাদ

আর্কাইভ
August 2019
F S S M T W T
« Jul   Sep »
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31