শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০

ব্রেকিং নিউজ


বিষয় :

সুন্দরী স্ত্রী তবু কেন পর নারী আসক্ত ছিলেন সেই ডিসি


২৬ আগস্ট, ২০১৯ ১২:৫৩ : অপরাহ্ণ

অফিস সহকারী সানজিদা ইয়াসমিন সাধনা নামের নারীর সঙ্গে আপত্তিকর ও অশ্লীল ভিডিও ভাইরাল হওয়ার পর  সব অর্জন হারাচ্ছেন জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীর। রোববার আহমেদ কবীরকে ওএসডি করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে। সেখানে নিয়োগ দেয়া হয়েছে নতুন ডিসি।

এ বিষয়ে রোববার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, জামালপুরের ডিসি অনৈতিক কাজ করেছেন। প্রাথমিক তদন্তের ভিত্তিতে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হযেছে।

এদিকে জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের বিরুদ্ধে আনীত অভিযোগ, সানজিদা ইয়াসমিন সাধনার সঙ্গে সম্পর্ক বিষয়ে মন্ত্রিপরিষদ বিভাগের একজন যুগ্মসচিবকে প্রধান করে পাঁচ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

ডিসি কবীর ও তার স্ত্রী রুটি বানান সাম্প্রতিক বন্যায় ক্সতিগ্রস্থদের জন্য
ডিসি কবীর ও তার স্ত্রী রুটি বানান সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থদের জন্য

জানা যায়, তদন্ত কমিটিকে ডিসি আহমেদ কবীরের পূর্বের কর্মস্থলে আর কোন স্ক্যান্ডাল আছে কিনা তাও খতিয়ে দেখার পরামর্শ দিয়েছে জনপ্রশাসন মন্ত্রাণালয়।

আরো পড়ুন: ঘোড়ার গাড়ি চালকের মেয়ে সাধনা যেভাবে জামালপুরের সেকেন্ড ডিসি !

প্রসঙ্গত, সম্প্রতি জামালপুরের ডিসির একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটিতে ডিসি আহমেদ কবীরের সঙ্গে তার অফিসের এক নারীকর্মীকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়।

বিএনএনিউজ২৪.কম/ এসজিএন/ এহক।

 

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
August 2019
F S S M T W T
« Jul   Sep »
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31