ব্রেকিং নিউজ

জাবিতে চালু হচ্ছে ইংরেজি বিতর্ক ফোরাম


১২ সেপ্টেম্বর, ২০১৯ ৬:০০ : অপরাহ্ণ

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় বিতর্ক সংগঠন ‘জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশন’ (জেইউডিও) এর পৃষ্ঠপোষকতায় শুরু হচ্ছে ইংরেজি বির্তক ফোরাম।  বৃহস্পতিবার ( ১২ সেপ্টেম্বর) সংগঠনটির দপ্তর সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

জেইউডিও-ইংলিশ ফোরামের চীফ কো অর্ডিনেটর হিসাবে দায়িত্ব পালন করবেন দর্শন বিভাগের ৪৪তম আবর্তনের শিক্ষার্থী মারুফ বিন মোজাম্মেল এবং সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন আইন ও বিচার বিভগের ৪৫ তম আবর্তনের শিক্ষার্থী রিদিতা তাহসীন অদিতি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জেইউডিও প্রতিষ্ঠার পর থেকেই বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরে বিতর্ক চর্চায় সর্বোচ্চ পৃষ্ঠপোষকতা করে আসছে। নানা অর্জনের মধ্যদিয়ে বাংলাদেশের বিতর্ক অঙ্গনের সুদৃঢ় অবস্থান সমৃদ্ধ হয়েছে। এরই ধারাবাহিকতায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিতর্ক চর্চাকে কেন্দ্রীয় ভাবে পৃষ্ঠপোষকতার লক্ষ্যে জেইউডিও কাজ শুরু করতে যাচ্ছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, জাতীয় ও আন্তর্জাতিক পরিমলে ইংরেজি ভাষার বিতর্ক চর্চায় জাহাঙ্গীরনগরের প্রতিনিধিত্ব নিশ্চিত করতে এবং ইংরেজি বিতর্কের চর্চায় সব বিভাগ, ইন্সটিটিউট ও হলের শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করতে এবং সর্বোপরি ইংরেজি বিতর্কের প্রসারে এখন থেকে কেন্দ্রীয় জায়গা থেকে আরো জোরদার ভাবে কাজ করে যাবে জেইউডিও-ইংলিশ ফোরাম।

এছাড়াও সদস্য হিসাবে দায়িত্ব পালন করবেন, ফাহমিনা বর্ষা, নূর আহমেদ হোসেন বিন্দু (প্রানীবিদ্যা-৪৫), ফারহান সাকিব, সুমাইয়া তাসনোভা (নৃবিজ্ঞান – ৪৬) এবং ফাহিম হোসেন (ইংরেজি – ৪৬)।

বিএনএনিউজ২৪.কম/শাকিল,ফয়সাল,এহক।

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
September 2019
F S S M T W T
« Aug   Oct »
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031