ব্রেকিং নিউজ

হুইপের বক্তব্যের বিরোধীতা করলেন চসিক মেয়র


23 September, 2019 5:22 : PM

ক্রীড়া ক্লাবগুলোর আয়ের উৎস হিসেবে তাস খেলা। তাস খেললে বোর্ড মানি দেয় ক্লাবকে। এসব পয়সা ক্লাবের কাজে ব্যবহার হয়। ফুটবল ফেডারেশন বা অন্য কোনো সংস্থা তো ক্লাবকে টাকা দেয় না। এইভাবে যদি অভিযান চালানো হয়, তাহলে লোকজন খেলাধুলা ছেড়ে চলে যাবে। জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীর এমন মন্তব্যের তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস)’র সাধারণ সম্পাদক আজম নাছির উদ্দিন।

চসিক মেয়র বলেন,  ‘কেউ যদি বলেন, ক্লাব চালানোর জন্য জুয়ার আসর প্রয়োজন। আমি এর তীব্র প্রতিবাদ জানাই। ক্লাব করি নির্মল বিনোদনের জন্য। এর জন্য শক্তিশালী মাধ্যম ক্রীড়াঙ্গন। এটি পবিত্র অঙ্গন। এটিকে অপবিত্র করার অধিকার কারও নেই। নিজের সামর্থ্য ও শুভাকাঙ্ক্ষীদের থেকে নিয়ে ক্লাব পরিচালনা করবো।’ সোমবার (২৩ সেপ্টেম্বর)  সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতিবিরোধী সভায় মেয়র উপরোক্ত মন্তব্য করেন।

হুইপের আগের নিউজ পড়ুন : এইভাবে যদি অভিযান চালানো হয়, তাহলে লোকজন খেলাধুলা ছেড়ে চলে যাবে।

আমান বাজার আইএস কনভেনশন হলে অনুষ্টিত সভায় মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, জুয়ার আসর বসিয়ে, মদের আসর বসিয়ে, ক্যাসিনো বসিয়ে ক্লাব পরিচালনার কথা কোথাও নেই। সংবিধান ও ইসলামে জুয়া নিষিদ্ধ। এটা জায়েজ করার সুযোগ নেই।

‘মাননীয় প্রধানমন্ত্রীর প্রিয় ভ্রাতা শেখ কামাল যিনি অনেক বড় ক্রীড়া সংগঠক ছিলেন, উনার নাম ব্যবহার করে জুয়ার আসর বসিয়ে ক্লাব চালাবে-এটার তীব্র প্রতিবাদ জানাই। এখানে বিভ্রান্ত হওয়ার সুযোগ নেই।

আমার বগলের নিচে গন্ধ নেই। বুকে সাহস আছে-চসিক মেয়র 

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস)’র সাধারণ সম্পাদক আজম নাছির উদ্দিন আরো বলেন, ‘আমি পানও খাই না, সিগারেটও খাই না। আমার বগলের নিচে গন্ধ নেই। বুকে সাহস আছে। আমিও ক্লাব চালাই ১৯৮৫ থেকে। আমি চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, এখন দীর্ঘদিন যাবৎ সভাপতি। এ ক্লাব অনেকবার চ্যাম্পিয়ন হয়েছে। আমি ক্লাবঘর করছি না। কারণ ক্লাবঘর করলে কেউ না কেউ অবৈধ কাজ করবে।আমাদের ক্লাব এ ধরনের ফালতু কাজের সঙ্গে জড়িত নয়।

প্রসঙ্গত বলা প্রয়োজন আজম নাছির উদ্দিন সিজেকেএস এর সাধারণ সম্পাদক হবার পর থেকে চট্টগ্রামের ক্রীড়াঙ্গনে প্রাণ ফিরে আসে। সিজেকেএস নানা খেলাধুলা ও প্রতিযোগিতার আয়োজন করে চট্টগ্রাম অঞ্চল থেকে জাতীয় পর্যায়ের ক্রীড়াবিদ তৈরি করেছেন।

বিএনএনিউজ২৪/এসজিনবী,এহক।

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
« আগষ্ট   অক্টোবর »
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০