ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন সম্রাটের স্ত্রী


৬ অক্টোবর, ২০১৯ ৪:০১ : অপরাহ্ণ

সম্রাটের স্ত্রী শারমিন বলেন, দু বছর ধরে স্বামী স্ত্রী হিসেবে সম্পর্ক নেই। ১৯বছর আগে তাদের বিয়ে হয়। তবে নিয়মিত সন্তানের খরচপাতি দিয়ে যান। তিনি ক্যাসিনোর ব্যাপারে কিছুই জানেন না। তবে স্বীকার করেছেন, সম্রাট সম্রাটই, তিনি মাঝে মাঝে জুয়া খেলতেন।

সম্রাটের স্ত্রী শারমিন রাজধানীতে ক্যাসিনো বিরোধী অভিযান চালানোর জন্য ব্যক্তিগতভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। তিনি আরো জানান, ডিওএইচএস এর বাসায় সম্রাট থাকেন না।

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন সম্রাটের স্ত্রী

সম্রা‌টের দ্বিতীয় স্ত্রী শার‌মিন চৌধুরী ক্যা‌সি‌নো ও দুর্নী‌তি বি‌রোধী অ‌ভিযান চালা‌নোর নি‌র্দেশ দেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জা‌নি‌য়ে ব‌লেন, সম্রা‌টের সম্প‌ত্তির প্র‌তি কো‌নো লোভ-লালসা নেই। তার একটাই নেশা র‌য়ে‌ছে। তা হ‌চ্ছে জুয়া খেলা। এই খেলা থে‌কে আ‌য়ের একটা অংশ সম্রা‌ট সিঙ্গাপুরে খরচ ক‌রতেন। আর বা‌কি অংশ দ‌লের জন্য খরচ ক‌রতেন।

সাংবা‌দিক‌দের এক প্র‌শ্নের জবা‌বে শারমীন ব‌লেন, সম্রা‌টের জন‌প্রিয়তাই প্রমাণ ক‌রে, যে সম্রাট দ‌লের জন্য খরচ ক‌রেন। সব সময় দলীয় নেতাকর্মীরা তার স‌ঙ্গে ছায়ার ম‌তো থ‌াকেন।

তি‌নি আরো ব‌লেন, সম্রাটের উল্লেখ‌ করার ম‌তো কোনো সম্প‌ত্তি নেই। প্রথম স্ত্রী‌কে তালাক দেয়ার পর তা‌কে বি‌য়ে ক‌রে উ‌ল্লেখ ক‌রে শারমীন জানান, সম্রাট‌কে ক্যা‌সি‌নো ব্যবসায়ী হি‌সে‌বে নয়, একজন ভাল রাজনী‌তিক হি‌সেবে জানেন। শেষ দুই বছর ধ‌রে তার স‌ঙ্গে কো‌নো সম্পর্ক নেই। শারমীন ব‌লেন, ডিওএইচএ‌সের বাসা‌টি সম্রা‌টের নি‌জের নয়। এ‌তে আমারও অং‌শিদা‌রিত্ব র‌য়ে‌ছে।

বিএনএনিউজ২৪.কম/এসকেকে,এসজিএন,এহক।

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
October 2019
F S S M T W T
« Sep   Oct »
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930