ব্রেকিং নিউজ

ফাহাদ হত্যাকাণ্ড ন্যাক্কারজনক-তথ্যমন্ত্রী


৯ অক্টোবর, ২০১৯ ৪:০৫ : অপরাহ্ণ

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ড ন্যাক্কারজনক বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এ ঘটনায় জড়িতরা যাতে দৃষ্টান্তমূলক শাস্তি পায় সে বিষয়ে সরকার বদ্ধপরিকর বলেও জানান তিনি।

বুধবার (৯ অক্টোবর) সচিবালয়ে টিভি শিল্পী, নাট্যকার ও অনুষ্ঠান নির্মাতাদের সার্বজনীন সংগঠন ফেডারেশন অভ টিভি প্রফেশনালস অর্গানাইজেশনস( এফটিপিও)’র সঙ্গে মতবিনিময়ের আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

সে সময় হাছান মাহমুদ আরও বলেন, প্রধানমন্ত্রী নির্দেশনায় কেউ দাবি তোলার আগেই এর সঙ্গে জড়িত সবাইকে গ্রেফতার করা হয়েছে। এ হত্যাকাণ্ডের সঙ্গে প্রাথমিকভাবে যাদের সংশ্লিষ্টতা পাওয়া গেছে, ইতোমধ্যেই তাদের সবাইকে ছাত্রলীগ বহিষ্কার করেছে। তাদের গ্রেফতার করা হয়েছে। তাই এ ঘটনাকে পুঁজি করে কেউ ঘোলাপানিতে মাছ শিকার করতে চায়, তাদেরও সফল হতে দেয়া যাবে না।

মন্ত্রী বলেন, দেশে অবশ্যই ভিন্ন মত থাকবে। ভিন্ন মত ছাড়া একটি গণতান্ত্রিক সমাজ হতে পারে না। ভিন্ন মত থাকবে, সমালোচনাও থাকবে। সমালোচনার জবাব সমালোচনার মাধ্যমে হয়। ভিন্ন মতের জবাব নিজের মত প্রকাশের মধ্য দিয়ে হয়। এর জবাব কোনোভাবেই আক্রমণ করে হয় না। এটা  সরকার সমর্থন করে না বলে জানান তিনি।

এছাড়া, এ ঘটনাকে পুঁজি করে কেউ ঘোলাপানিতে মাছ শিকার করতে চায়, তাদেরকে সফল হতে দেয়া যাবে না বলে জানান হাছান মাহমুদ।

বিএনএনিউজ২৪.কম/আর করিম চৌধুরী,এস জি নবী,এহক।

আরো সংবাদ

আর্কাইভ
অক্টোবর ২০১৯
শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
« সেপ্টেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১