ব্রেকিং নিউজ

সম্রাটের রিমাণ্ড আবেদনের শুনানি ১৫ অক্টোবর


৯ অক্টোবর, ২০১৯ ৩:৩০ : অপরাহ্ণ

মাদক ও অস্ত্র মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে অসুস্থতার কারণে দেখিয়ে আদালতে হাজির করেনি কারা কর্তৃপক্ষ। বুধবার (৯অক্টোবর) চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শরাফুজ্জামান আনসারীর এজলাসে প্রতিবেদন দাখিল করে কারা কর্তৃপক্ষ। প্রতিবেদনে বলা হয়, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ায় তাকে হাজির করা সম্ভব হচ্ছে না।

এরফলে অস্ত্র ও মাদক আইনে দায়ের করা দুই মামলায় সম্রাটকে রিমাণ্ডে নেয়ার আবেদনের শুনানি হয়নি। শুনানির জন্য ১৫ অক্টোবর পরবর্তী দিন ধার্য করেছে আদালত। ওইদিন সম্রাটের সহযোগী আরমানের বিরুদ্ধে রমনা থানায় মাদক মামলায় গ্রেফতার দেখানোসহ তার রিমাণ্ড আবেদনের শুনানি হবে। সোমবার (৬ অক্টোবর) এই দুই মামলায় ২০ দিনের রিমাণ্ড চেয়ে আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

গত শনিবার কুমিল্লা থেকে ক্যাসিনো কিং খ্যাত ইসমাইল হোসেন সম্রাট ও তার সহযোগী আরমানকে আটক করে র‌্যাব। পরে তাকে নিয়ে কাকরাইলের ভূইয়া ম্যানসনে তার অফিসে অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমান আদালত। বন্যপ্রাণী আইনে তাকে ছয় মাসের কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়। সাজাপ্রাপ্ত সম্রাট বর্তমানে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন।

বিএনএনিউজ২৪.কম/আর করিম চৌধুরী,এস জি নবী,এহক।

আরো সংবাদ

আর্কাইভ
অক্টোবর ২০১৯
শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
« সেপ্টেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১