ব্রেকিং নিউজ

নারায়ণগঞ্জে জেমবি’র ২ সদস্য আটক


13 October, 2019 10:55 : PM
নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে একটি মাদ্রাসা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবি’র দুই সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ জংগিবাদি বই, লিফলেট, ল্যাপটপ ও মোবাইল ফোন।  রোববার(১৩অক্টোবর) বিকেলে  র‌্যাব-১১ এর মিডিয়া উইং অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো: আলেপ উদ্দিন জানান,ভোররাতে সদর উপজেলার ফতুল্লা থানার একটি মাদরাসার ভেতরে গোপন বৈঠক থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন নব্য জেএমবির সারোয়ার-তামিম গ্রুপের সক্রিয় সদস্য বন্দর উপজেলার মো. মেহেদী হাসান ওরফে মুরাদ এবং কাউখালী জেলার পিরোজপুর থানা এলাকার মো. আমানুল্লাহ।

আলেপ উদ্দিন জানান জানান, আটককৃত মুরাদ জেএমবি’তে যোগদানের পর থেকে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় জেএমবি’র অন্যান্য সদস্যদের সাথে যোগাযোগ করে আসছিল। সদস্য বাড়ানোর জন্য অনলাইনে জংগিবাদি বই ও ভিডিও বিতরণ করে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন অঞ্চলে দাওয়াতি শাখার কাজ করে আসছে। তার মাধ্যমেই জংগিবাদি চেতনায় উদ্বুদ্ধ হয়ে জেএমবি’তে যোগদান করে আমানউল্লাহ।

পরে নারায়ণগঞ্জের একটি মাদরাসায় শিক্ষকতায় যুক্ত হয়ে ছদ্মবেশে জেএমবির দাওয়াতি শাখার কার্যক্রম পরিচালনা করতে থাকেন। মাদরাসায় তার ব্যক্তিগত কক্ষে জেএমবি সদস্যদের নিয়ে গোপন বৈঠক করতেন।

বিএনএনিউজ২৪.কম/বুলবুল আহমেদ সোহেল,এসজিএন

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
অক্টোবর ২০১৯
শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
« সেপ্টেম্বর   নভেম্বর »
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১