ব্রেকিং নিউজ


বিষয় :

চবি কর্মকর্তাদের কলম বিরতির ঘোষণা


15 October, 2019 6:40 : PM

চবি: কর্মকর্তাদের বেতন স্কেল সমন্বয় এবং পদোন্নতির দাবিতে আগামী ২০ অক্টোবর কলম বিরতির ঘোষণা দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতি। তবে ভর্তি পরীক্ষায় দায়িত্বরত কর্মকর্তারা এই কর্মসূচির আওতামুক্ত থাকবে।মঙ্গলবার (১৫ অক্টোবর) সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির সভাপতি মাহফুজুল হক খোকন এ কর্মসূচি ঘোষণা করেন।

সংবাদ সম্মেলনে খোকন বলেন, গত চার বছরেরও অধিক সময়ে ডেপুটি রেজিস্ট্রার পদে পদোন্নতি বন্ধ রয়েছে। এছাড়া সহকারী রেজিস্ট্রারের পদোন্নতি প্রক্রিয়া বন্ধ বছর খানেক ধরে। অফিসার সমিতি বার বার দাবি গুলো নিয়ে কর্তৃপক্ষের কাছে গেলেও সমাধান মেলেনি। ফলে বাধ্য হয়ে ‘কলম বিরতি’র মত কর্মসূচি আমাদের বেছে নিতে হচ্ছে। তবে ভর্তি পরীক্ষায় দায়িত্বরত কর্মকর্তারা এই কর্মসূচির আওতামুক্ত থাকবে। আমরা চাইনা ভর্তি পরীক্ষা বাধাগ্রস্থ হয়ে বিশ্ববিদ্যালয়ের নাম খারাপ হোক।

তিনি আরো বলেন, গত ১১ জুলাই বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কাছে লিখিত দাবি পেশ করি যার মধ্যে সকল ক্যাটাগরির অফিসারদের নির্বাচনী বোর্ড সম্পন্ন করা এবং ঢাবি এবং রাবি অনুরূপ অফিসারদের বেতনস্কেল বাস্তবায়নসহ চার দফা দাবি জানাই। গত ২৮ সেপ্টেম্বর সিন্ডিকেট সভা আহ্বান করা হলেও আমাদের দাবি সমূহ বাস্তবায়ন করেনি।

বিএনএ/ নাজমুস সায়াদাত

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
অক্টোবর ২০১৯
শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
« সেপ্টেম্বর   নভেম্বর »
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১