36 C
আবহাওয়া
৭:৩২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কাভার্ড ভ্যানের ধাক্কায় যুবক নিহত

কাভার্ড ভ্যানের ধাক্কায় যুবক নিহত

কাভার্ড ভ্যানের ধাক্কায় যুবক নিহত

বিএনএ, ঢাকা : রাজধানীর মহাখালী আমতলী এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ইসমাইল হোসেন (৩২) নামে এক কর্মচারী নিহত হয়েছেন। এ ঘটনায় মোহাম্মদ জনি (৩০) আহত হয়েছেন।
বুধবার (২২ সেপ্টম্বর) ভোর সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইসমাইলকে তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী সেনবাগ উপজেলার আব্দুল জলিলের ছেলে ইসমাইল। ধোলাইখাল এলাকার একটি ম্যাসে থাকতেন। সেখানে নিউ মা মটরস নামের প্রতিষ্ঠানে কর্মচারী ছিলেন তিনি। নিহত ইসমাইল দুই ছেলের জনক ছিলেন।

প্রতিষ্ঠানটির মালিক মোহাম্মদ জনি জানান, গত রাতে মালামাল নিয়ে তারা পিকআপ ভ্যানে করে ময়মনসিংহ যান। সেখানে মালামাল পৌঁছে দিয়ে ভোরবেলায় ওই পিকআপ ভ্যানে করেই আবার ঢাকায় ফিরছিলেন। মহাখালী ফ্লাইওভার ব্রিজের নিচ দিয়ে আসার সময় আমতলী এলাকায় তাদের বহনকারী পিকআপ ভ্যানটি সামনের একটি কাভার্ড ভ্যানের পেছন থেকে সজোড়ে ধাক্কা দেয়। এতে তারা দুজনই আহত হন। তখন পথচারীরা তাদের হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসক ইসমাইলকে মৃত ঘোষণা করেন। তবে পিকআপ ভ্যানচালক সম্পর্কে কিছু জানাতে পারেননি তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে ।

বিএনএনিউজ২৪.কম/ আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ