ব্রেকিং নিউজ

বাদলের জানাজার সময় পরিবর্তন


8 November, 2019 11:34 : PM

খারাপ আবহাওয়ার কারণে সময় পরিবর্তন করা হয়েছে বীর মুক্তিযোদ্ধা ও তিনবারের সাংসদ মঈন উদ্দীন খান বাদলের চট্টগ্রামের তিনটি জানাজা নামাজের সময়সূচি। সাংসদের মরদেহ ঢাকা থেকে হেলিকপ্টার করে চট্টগ্রাম আনার কথা থাকলেও বিরুপ আবহাওয়ার কারণে সড়ক পথে নেয়ার কথা রয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সাংসদের মরদেহ সড়কপথে আনার কারণে চট্টগ্রামে দ্বিতীয় জানাজা জমিয়াতুল ফালাহ্ জাতীয় মসজিদে বিকেল ৩টার পরিবর্তে মাগরীবের পর, তৃতীয় জানাজা বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে আছরের পরিবর্তে রাত ৮টায়, চতুর্থ জানাজা নিজ বাড়িতে সারোয়াতলী ইব্রাহিম নূর মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে মাগরীবের পরিবর্তে রাত ৯টায় অনুষ্ঠিত হবে।

৪ দফা জানাজা শেষে মঈন উদ্দিন খান বাদলকে নিজ বাড়ির সম্মুখস্থ বাবা-মায়ের পাশে নতুন পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এর আগে শনিবার সকাল ১০টায় সাংসদের মরদেহ নিয়ে যাওয়া হবে সংসদের দক্ষিণ প্লাজায়। সকাল সাড়ে ১০টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ স্পিকার, মন্ত্রীপরিষদ ও সংসদ সদস্যরা তাঁকে শ্রদ্ধা নিবেদন করবেন। ১১টায় প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

এরপর শহীদ মিনারে সর্বস্তরের লোকের শ্রদ্ধা নিবেদনের জন্য নেয়ার কথা থাকলেও সময়ের স্বল্পতার কারণে তা বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন সাংসদের ব্যাক্তিগত সহকারী এস এম হাবিব বাবু।

বিএনএনিউজ২৪.কম/ হাসান মুন্না।

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
নভেম্বর ২০১৯
শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
« অক্টোবর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০