ব্রেকিং নিউজ

জোজি স্টারসকে ২৪ রানে হারিয়েছে নেলসন ম্যান্ডেলা


10 November, 2019 9:58 : PM

স্পোর্টস ডেস্ক : মজানসি সুপার লিগের তৃতীয় খেলায় জোজি স্টারসকে ২৪ রানে হারিয়েছে নেলসন ম্যান্ডেলা বে জায়ান্টস । রোববার(১০ নভেম্বর) পোর্ট এলিজাবেথের সেন্ট জর্জ পার্কে খেলাটি অনুষ্ঠিত হয়েছে ।

১৬৮ রানের জবাবে ব্যাট করে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪৫ রান করতে সক্ষম হয় জোজি স্টারস ।আগের ম্যাচের মত দারুন শুরু করেও ১৯ বলে ১৮ রান করে স্মটের বলে আউট হন গেইল । আরেক ওপেনার রেজা হেন্ড্রিক্সের অধিনায়ক টেম্বা বাভুমার সাথে দ্বিতীয় উইকেট জুটিতে ৭০ রান করেন ।এই জুটি ভাঙ্গেন ৩৩ রান করা বাভুমাকে আউট করে জুনিয়র ডালা । এর পরে ছন্দে থাকা ৬২ রান করা রেজা হেন্ড্রিক্সেকে ফেরান ইমরান তাহির । শেষে রাসি ভ্যান ডার ডুসেন ১৩ বলে ১৭ রান করে জুনিয়র ডালার বলে ফিরলে ম্যাচ থেকে ছিটকে যায় টানা দ্বিতীয় ম্যাচ হেরে জোজি স্টারস ।

এর আগে  টস হেরে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৭ রান সংগ্রহ করে নেলসন ম্যান্ডেলা বে জায়ান্টস । ৬ ওভার ৩ বলে ৪৮ রান করতে ৪ উইকেট হারায় জেজে স্মটসের দল । হেইনো কুহনের ৪৭ , ফারহান বেহারেদিনের ৪৮ ও মরিসের ১১ বলে ২০ রানের সুবাদে ১৬৭ রান করতে সক্ষম হয় ।কাগিসো রাবদা ও সিমন হারমার ২টি করে উইকেট নেন জোজি স্টারস হয়ে ।

বিএনএনিউজ২৪ডটকম/এমএম

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
নভেম্বর ২০১৯
শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
« অক্টোবর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০