ব্রেকিং নিউজ

জয়ের ধারা অব্যাহত রেখেছে ডেকান গ্ল্যাডিয়েটর্স


১৯ নভেম্বর, ২০১৯ ১১:৩৬ : অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক : টি-টেন লিগের ১৩ তম ম্যাচে ক্যালান্ডারসকে ২৪ রানে হারিয়ে জয়ের ধারা ডেকান গ্ল্যাডিয়েটর্স । মঙ্গলবার (১৯ নভেম্বর) শেখ জায়েদ স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে ।

১২৯ রানের লক্ষ্যে খেলতে নেমে ৩৩ রান তুলতে দুই উইকেট হারায় ক্যালান্ডারস । ডেভিড মালান ২৫ বরে ৪৯ ও ফিলিপ সল্ট ১৪ বলে ২৫ রান করে অপরাজিত থাকলেও দলকে জেতাতে পারেনি তারা । নির্ধারিত ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ১০৪ রান করে ক্যালান্ডারস ।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে দারুন সুচনা করেন ডেকান গ্ল্যাডিয়েটর্স দুই ওপেনার মোহাম্মদ শেহজাদ ও শেন ওয়াটসন । উদ্বোধনী জুটিতে তারা ৬০ রান করে । ৩০ রান করা অজি অলরাউন্ডার ওয়াটসনকে ফিরিয়ে এই জুটি ভাঙ্গেন জর্জ গার্টন । ড্যানিয়েল লরেন্স ও কাইরন পোলার্ডকে ও দ্রুত ফেরান জর্জ গার্টন । শেহজাদ ও বেশিক্ষণ টিকতে পারেনি ২১ বলে ৫৭ রানের দুর্দান্ত ইনিংস খেলে ক্রিস জর্দানের বলে আউট হন । শেষে ভানুকা রাজাপক্ষ ৭ বলে ১০ ও বেন কাটিং ১০ বলে ২৭ রান করে অপরাজিত থেকে ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২৮ রান করে ফাইটিং স্কোর ছুড়ে দেয় ক্যালান্ডারসকে ।

টি-টেন লিগের ১৪ তম ম্যাচে দিল্লি বুলসকে ৬ উইকেটে হারিয়েছে  নর্দাণ ওয়ারিয়র্স । একই মাঠে টস হেরে আগে ব্যাট করে ইয়ন মরগানের ২৮ বরে ৫৬ রানের ইনিংসে ১০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১১০ রান করে দিল্লি বুলস। ক্রিস গ্রিন ৩টি ও আন্দ্রে রাসেল ২টি উইকেট নেন নর্দাণ ওয়ারিয়র্সের হয়ে । ১১ রানের জবাবে ব্যাট করতে নেমে ল্যান্ডেল সিমন্স ১২ বলে ২২ ও আন্দ্রে রাসেল ৮ বলে ২২ রান করে আউট হলেও নিকোলাস পুরান ২৫ বলে ৫৬ রান করে অপরাজিত থেকে ছয় বল হাতে রেখে ৪ উইকেট হারিয়ে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন এই বাহাতি উইকেটকিপার ব্যাটসম্যান ।

১৫ তম ম্যাচে বাংলা টাইগার্সের দেয়া ১৩০ রানের জবাবে ব্যাট করছে টিম  আবুধাবি ।

বিএনএনিউজ২৪ডটকম/এমএম

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
November 2019
F S S M T W T
« Oct   Dec »
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031