ব্রেকিং নিউজ

২৫ নভেম্বর দেয়া হবে ব্রিটিশ কারি এওয়ার্ড


২২ নভেম্বর, ২০১৯ ৮:১১ : পূর্বাহ্ণ

আগামী ২৫ নভেম্বর সোমবার ব্রিটিশ কারি এওয়ার্ডের ১৫তম আয়োজন করা হয়েছে। বৃটিশ জিনিয়াস সাইটে বাটার্সি পার্কের দৃষ্টিনন্দন ভেনুতে হবে এই অনুষ্ঠান। স্বীকৃতিপ্রাপ্ত ইন্টারন্যাশনাল এওয়ার্ড উইনার আয়োজকদের আন্তর্জাতিক মানের পরিকল্পনা মোতাবেক সকল প্রস্তুতি চলছে। মান ও সৌন্দর্য বর্ধনের জন্য অনুষ্ঠানস্থলে চলছে রিহার্সেল।রেষ্টুরেন্টগুলো ঘুরে ঘুরে দেখছেন জুরিবোর্ডের সদস্যরা। নানারকম নান্দনিকতার মিশেলে সাজানো এসব রেষ্টুরেন্টে খাবার পরিবেশনা, পরিষ্কার পরিচ্ছন্নতা, হেল্থ এন্ড সেইফটি ইত্যাদির রকমফের তলিয়ে দেখছেন তারা।

রাজকীয় এই অনুষ্ঠানে বৃটেনের মূলধারার সাংবাদিক, খ্যাতিমান ব্যবসায়ী, টিভি ও ফিল্ম ব্যক্তিত্ব, ব্রিটিশ রাজ্ পরিবারের সদস্য, পার্লামেন্ট সদস্য এমনকি মন্ত্রীপরিষদ সদস্যরা আগ্রহভরে অংশ গ্রহন করবে।

ব্রিটিশ কারি এওয়ার্ডের একের পর এক আইডিয়া উদ্ভাবন করে চলেছেন তাদের ঐতিহ্যের ধারাবাহিকতায় নতুনত্ব সৃষ্টির জন্য। গত ১৪ বছর ধরে কারিশিল্পকে একটি অভিজাত শিল্পে পরিণত করার লক্ষে বহুমুখি প্রয়াস অব্যাহত রেখেছেন এনাম আলী। আর ব্রিটিশ কারি এওয়ার্ড এখন অস্কার খ্যাত।

আইটিএন নিউজ প্রডাক্শনের অনুসন্ধানে সারা বিশ্বে ৪শ ৩৪ মিলিয়ন মানুষের কাছে পৌঁছা ব্রিটিশ কারি এওয়ার্ডে ব্রিটেনের সেরা রেস্টুরেন্টগুলোকে ১১টি রিজিওনে পুরস্কৃত করা হয়। প্রায় 8 ঘণ্টার এ আসরে থাকে বিম্বমানের সাংস্কৃতিক পরিবেশনা। প্রতিবারই ভিন্ন ভিন্ন থিমকে সামনে রেখে অনুষ্ঠান সাজানো হয়। এবারে তুলে ধরা হবে নিউইয়র্ক ব্রডওয়ের সংস্কৃতি।

ইন্টারন্যাশনাল কোরিগ্রাফার জাস্টিন আলীর তত্বাবধানে বিশ্বমানের লাইভ এন্টারটেইনমেন্টসহ নতুন কিছু দেখা যাবে ১৫তম কারি এওয়ার্ডে।ব্রিটিশ কারি এওয়ার্ডের প্রথা অনুযায়ী এবারও নিত্য নতুন বিষয়ের পাশাপাশি অনুষ্ঠানের  অতিথিদের নাম জানতে অপেক্ষা করতে হবে অনুষ্ঠানের দিন পর্যন্ত।

বিএনএনিউজ২৪.কম/আর করিম চৌধুরী,এস জি নবী

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
November 2019
F S S M T W T
« Oct   Dec »
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031