ব্রেকিং নিউজ

অ্যাতলেতিকোকে হারিয়ে শীর্ষে বার্সা


২ ডিসেম্বর, ২০১৯ ১০:৫৪ : পূর্বাহ্ণ

স্প্যানিশ লিগে শীর্ষস্থান পুনরূদ্ধার করেছে বার্সেলোনা।রোববার(১ ডিসেম্বর)রাতে ওয়ান্দা মেত্রোপলিতানোয় অনুষ্ঠিত হাইভোল্টেজ ম্যাচটিতে অ্যাতলেতিকোকে ১-০ গোলে হারিয়েছে এরনেস্তো ভালভেরদের দল। প্রথমামার্ধের শুরুর অর্ধেকটা সময় বল অনেকটা নিজেদের নিয়ন্ত্রণেই রেখেছিল অ্যাতলেতিকো। পরে আক্রমনে ফেরে বার্সা। দুই দলের আক্রমণ-পাল্টা আক্রমণে খেলাটি উপভোগ্য হয়ে উঠেছিল।

বার্সাকে নিশ্চিত পরাজয়ের হাত থেকে রক্ষা করেন গোল রক্ষক আন্দ্রে টের স্টেগান। মারিও হারমোসোর ক্লোজ রেঞ্জ শট আলভারো মোরাতার হেডার দারুনভাবে প্রতিহত করেন এ জার্মান।

বিরতির পরও চলতে থাকে আক্রমণ-পাল্টা আক্রমণ। এর মধ্যে ৭২তম মিনিটে আরেকটি সুযোগ নষ্ট হয় আতলেতিকোর, গোলমুখ থেকে বল ফেরান সের্হিও রবের্তো।

অবশেষে ৮৭তম মিনিটে কাঙ্ক্ষিত গোলে উল্লাসে মাতে বার্সেলোনা।দলের প্রয়োজনে স্বরূপে হাজির হন আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি।নিজেদের সীমানা থেকে রবের্তোর বাড়ানো পাস ধরে ছুটে যান তিনি। পরে সুয়ারেসের সঙ্গে একবার বল দেয়া-নেয়া করে ডি-বক্সের কাছ থেকে বাঁ পায়ের দুর্দান্ত শটে লক্ষ্যভেদ করেন জাদুকর মেসি। তার গোলেই জয়ের সন্তুষ্টি নিয়েই মাঠ ছাড়ে বার্সা।

আর এই গোলেই আতলেতিকো মাদ্রিদকে হারিয়ে লিগ টেবিলের শীর্ষস্থান দখল করে নিল বার্সা।১৪ ম্যাচে ১০ জয় ও এক ড্রয়ে কাতালানদের পয়েন্ট ৩১। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে দুই নম্বরে আছে রিয়াল মাদ্রিদ। ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে অবস্থান করছে সেভিয়া।

এই হারে ১৯ ম্যাচে বার্সার বিপক্ষে জয়হীন আতলেতিকো। সবশেষ ২০১০ সালে ব্লগরানাদের হারিয়েছিলো সিমিওনে শীষ্যরা।

বিএনএনিউজ২৪.কম/আর করিম চৌধুরী,এস জি নবী

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
December 2019
F S S M T W T
« Nov    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930