ব্রেকিং নিউজ


বিষয় :

আহত ইডেন ছাত্রী জুঁইর মৃত্যু


২ ডিসেম্বর, ২০১৯ ১১:৫৬ : পূর্বাহ্ণ

রাজধানীর বিজয় সরণিতে মোটরসাইকেল থেকে পড়ে আহত কলেজছাত্রী আকলিমা আক্তার জুঁই (২৫) মারা গেছেন। সোমবার(২ডিসেম্বর) ভোর ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। আকলিমা ইডেন মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্রী ছিলেন।

৩০ নভেম্বর সকালে বিজয় সরণিতে রাইড শেয়ারিং প্রতিষ্ঠান উবারের মোটরসাইকেলের পেছন থেকে পড়ে গিয়ে তিনি আহত হয়েছিলেন। এরপর তাকে ঢামেকে ভর্তি করা হয়।

হাসপাতালে মৃত আকলিমার ভগ্নিপতি মো. মাসুদ জানান, তাদের বাড়ি নোয়াখালীর চাটখিলের সুন্দরপুর গ্রামে। জুঁইয়ের বাবার নাম আবুল কালাম। তিন বোনের মধ্যে ছোট আকলিমা পরিবারের সঙ্গে মিরপুরের পূর্ব কাজীপাড়ার ৫০৩ নম্বর বাসায় থাকতেন। মাসুদ আরো জানান, আকলিমা ফার্মগেটে একটি কোচিং সেন্টারে পড়াতেন। শনিবার সকালে মিরপুরের বাসা থেকে বের হয়ে উবারের মোটরসাইকেলে ফার্মগেটে কোচিং সেন্টারে যাচ্ছিলেন। পথে বিজয় সরণীতে মোটরসাইকেল থেকে তিনি পড়ে যান। পরে উবার চালক তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালে আকলিমার মা রোকেয়া বেগম সুমি কান্নাজড়িত কণ্ঠে বলেন, সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে আসলেও মেয়ের সঙ্গে কোনো কথা বলতে পারিনি। খুব আদরের মেয়ের একটি কথাও শুনতে পারলাম না।

এদিকে মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে কলেজের সহপাঠীরা হাসপাতালে ছুটে আসেন। সহপাঠীকে হারিয়ে তারাও ভেঙে পড়েন কান্নায়। শামীমা ফেরদৌস লিনা নামের আকলিমার একজন সহপাঠী বলেন, আকলিমা ভালো ছাত্রী ছিল। সবসময় হাসিখুশি থাকতেন। আমরা আমাদের একজন ভালো সহপাঠীকে হারালাম।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের এএসআই আব্দুল খান আকলিমাকে উদ্ধার করা মোটরসাইকেল চালক সুমনের বরাত দিয়ে বলেন, কাজীপাড়া থেকে ফার্মগেটে যাওয়ার পথে বিজয় সরণি মোড়ে ব্যাগ থেকে মোবাইল বের করতে গিয়ে আকলিমা পড়ে যান। পরে লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে আসেন। ঘটনার পর থেকেই আকলিমাকে আইসিইউতে রাখা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। মৃতদেহ মর্গে রাখা হয়েছে। প্রয়োজনীয় প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এসকেকে,এসজিএন

Print Friendly and PDF

ট্যাগ :

আরো সংবাদ

আর্কাইভ
December 2019
F S S M T W T
« Nov    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930