ব্রেকিং নিউজ

ইয়াবাই তাদের বিমানে নিয়ে যায়


২ ডিসেম্বর, ২০১৯ ৮:২৩ : অপরাহ্ণ

ঢাকা: কক্সবাজার-ঢাকা রুটে বিমানে ইয়াবা পাচার অব্যাহত রয়েছে। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২ হাজার ৯০৫ পিস ইয়াবাসহ মো. শাহিন (৩৫) নামে এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ (এএপি)। সোমবার (২ ডিসেম্বর) বিকেলে বিমানবন্দর থানায় এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শাহিন বরগুনা জেলার সদর থানার পাঠাকাচা হেলিবানিয়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে। সেই নভোএয়ারের একটি ফ্লাইটে কক্সবাজার থেকে ইয়াবাগুলো নিয়ে ঢাকায় আসেন।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন জানান, রোবাবার রাতের দিকে মো. শাহিন নামের ওই যাত্রী বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার গাড়িপার্কিং এলাকায় সন্দেহজনকভবে ঘোরাফেরা করছিলেন। ওই সময় আর্মড পুলিশের সদস্যরা তাকে হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে শাহিন তার পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। এরপর প্রায় ১৫ ঘণ্টার চেষ্টায় তার পাকস্থলী থেকে ইয়াবা বের করে আনা হয়।

জিজ্ঞাসাবাদে শাহিন জানিয়েছে, কক্সবাজারের বালুখালীর সেলিম তাকে এই ইয়াবা হস্তান্তর করেছেন। টঙ্গির চেরাগ আলীর হাবিব তাকে এই ইয়াবা আনার জন্য বলেছেন। এগুলো আনার বিনিময়ে তার কাছ থেকে ঋণ নেয়া ৪০ হাজার টাকা মাফ করার কথা জানান হাবিব।

উদ্ধার হওয়া ইয়াবার বাজার মূল্য প্রায় ১৪ লাখ টাকা বলে জানান পুলিশ কর্মকর্তা আলমগীর হোসেন।

বিএনএনিউজ২৪.কম/এসকে, এমএফ

Print Friendly and PDF

ট্যাগ :

ইয়াবা

আরো সংবাদ

আর্কাইভ
December 2019
F S S M T W T
« Nov    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930