ব্রেকিং নিউজ


বিষয় :

চট্টগ্রাম কলেজ সম্প্রীতি মেলার রেজিষ্ট্রেশনের সময় বাড়লো


২ ডিসেম্বর, ২০১৯ ৮:১৮ : অপরাহ্ণ

চট্টগ্রাম কলেজ ফাউন্ডেশনের কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত চট্টগ্রাম কলেজ “গৌরবের ১৫০ বছর” উদযাপনে “চট্টগ্রাম কলেজ আমার-আমাদের কলেজ, গৌরবের ১৫০ বছর” এই স্লোগানকে সামনে নিয়ে চট্টগ্রাম কলেজ প্রাক্তনদের সম্প্রীতি ,বিনোদন ও কল্যাণমূলক প্রতিষ্ঠান চট্টগ্রাম কলেজ ফাউন্ডেশনের আয়োজনে চট্টগ্রাম কলেজ প্রাক্তন ও বর্তমান ছাত্রছাত্রীদের সম্প্রীতি মেলা ২০১৯ আগামী ২৭ ডিসেম্বর’১৯ চট্টগ্রাম জি.ই.সি কনভেনশন সেন্টার অনুষ্ঠিত হবে ।

এই উপলক্ষ্যে চট্টগ্রাম কলেজ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কবি ও সংগঠক কবি শারুদ নিজাম এর সঞ্চালনায় সংগঠনের কার্যকরী সভাপতি এস এম মোরশেদ জাফর এর সভাপতিত্বে চট্টগ্রাম কলেজ ফাউন্ডেশন এর কার্যনির্বাহী পরিষদের এক জরুরী সভা ০১ ডিসেম্বর, ২০১৯ সন্ধ্যায় ৮৪৬-নুর আহমদ সড়ক মেট্রোপোল চেম্বারে অনুষ্ঠিত হয় । সভায় জানানো হয় প্রাক্তন শিক্ষার্থীদের আবেদনের প্রেক্ষিতে সম্প্রীতি মেলায় অংশগ্রহনের রেজিষ্ট্রেশন ১৬ ডিসেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে ।

সভায় সম্প্রীতি মেলার কিছু উপ কমিটি প্রধানের নাম ঘোষণা করা হয়, তাহারা যথাক্রমে, নিবন্ধন উপ কমিটি- মোঃ সদরুল আমিন, সাংস্কৃতিক উপকমিটি -সাফায়েত নুপুর, প্রচার ও মিডিয়া উপ-কমিটি -মোহাম্মদ ওবায়দুর রহমান, প্রকাশনা উপ কমিটি- প্রফেসর মোঃ আবুল হাসান, আপ্যায়ন উপ কমিটি- আহমদুল আলম চৌধুরী রাসেল, সাজসজ্জা উপ কমিটি- আনোয়ার শহীদ,শৃঙ্খলা উপকমিটি- জিয়াউল আলম,অভ্যর্থনা উপকমিটি- অমিতোষ সেন, র‌্যাফেল ড্র উপ কমিটি- এডভোকেট কাউছার পারভীন, অর্থ উপ কমিটি- কায়েস চৌধুরী,ঘোষনা ও উপস্থাপনা উপ কমিটি-অধ্যাপক মর্জিনা আকতার ।

আগামী ২৭ ডিসেম্বর,২০১৯ নানা অনুষ্ঠানের আয়োজনের মাধ্যমে এই সম্প্রীতি মেলা অনুষ্ঠিত হবে । সম্প্রীতি মেলায় অংশগ্রহন রেজিস্ট্রেশন ফি একক-১০০০টাকা,দম্পতি-১৮০০ টাকা,সন্তান প্রতিজন (৮ বছরের নিচে) ৮০০ টাকা,অতিথি ১০০০ টাকা । অংশগ্রহনকারীদের জন্য রয়েছে আকর্ষণীয় সূভ্যেনিয়র । অনুষ্টান মালার মধ্যে রয়েছে ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহনকারী চট্টগ্রাম কলেজের বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা, কলেজের বর্তমান ও প্রাক্তন ছাত্রছাত্রী এবং তাদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে গান, নাচ, আবৃতি, মূকাভিনয়, কৌতুক পরিবেশন, দুপুরে “মধ্যাহ্ন ভোজ ,স্বনামধন্য শিল্পীদের পরিবেশনায় গান । পাশাপাশি চা নাস্তার আয়োজন , অনুষ্ঠানের মূল আকর্ষন জনপ্রিয় সাংস্কৃতিক পরিবেশনা ও ব্যান্ড এর গান, আর রাতের খাবার ।

এছাড়া ও রয়েছে ক্যাডেট ফোরাম,চট্টগ্রামের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপিং নির্ণয় কার্যক্রম ও সম্প্রীতি মেলার অন্যতম প্রধান আকর্ষণ র‌্যাফল ড্র। এবারের সম্প্রীতি মেলার অন্যতম উদ্দেশ্য সম্প্রীতি ,বিনোদন, প্রাক্তন ও বর্তমান সতীর্থদের জন্য ১ কোটি টাকার একটি তহবিল গঠন করা । পাশাপাশি ২০০০ হাজার টাকা দিয়ে চট্টগ্রাম কলেজ ফাউন্ডেশনের আজীবন সদস্য হওয়া যাবে।

রেজিস্ট্রেশন কার্যক্রম প্রতিদিন সন্ধ্যা ৬ টা হতে ৯টা পর্যন্ত চলবে।ওয়েব সাইটের মাধ্যমে অনলাইনেও রেজিষ্ট্রেশন করা যাবে। রেজিস্ট্রেশন স্থান – চট্টগ্রাম কলেজ ফাউন্ডেশন,মেট্রোপোল,৮৪৬-নুর আহমদ সড়ক, ও গ্রীনিচ ৩য় তলা বিপনি বিতান চট্টগ্রাম।

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
December 2019
F S S M T W T
« Nov    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930