ব্রেকিং নিউজ

ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে-ওবায়দুল কাদের


২ ডিসেম্বর, ২০১৯ ৬:২২ : অপরাহ্ণ

পোস্টার আর ব্যানারে সুন্দর সুন্দর ছবি দিলেই আওয়ামী লীগের নেতা হওয়া যায় না বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।নেতা হতে হলে অনেক ত্যাগ স্বীকার করতে হয় বলেও জানান তিনি।সোমবার দুপুরে (২ ডিসেম্বর) পটুয়াখালী শহীদ আলাউদ্দিন শিশু পার্কে জেলা আওয়ামী লীগের কাউন্সিলে এ কথা বলেন ওবায়দুল কাদের।

সে সময় তিনি আরও বলেন, ঘরের মধ্যে ঘর, ১৪ জন দিয়ে কমিটি গঠন এবং পকেট কমিটি করা চলবে না। এসব বন্ধ করতে হবে।ত্যাগী নেতাদের বাঁচাতে হবে। ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে।

দুর্নীতিবাজ, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, লুটেরা ও সন্ত্রাসীদের সাবধান করে দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন,  দলে বসন্তের কোকিল লাগবে না।বসন্তের কোকিলদের নিয়ে দল ভারী করা যাবেনা। দলের শৃঙ্খলা রক্ষায় কঠোর হুশিয়ারি দেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, দেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।বাংলাদেশের উন্নয়নকে বাঁচাতে হলে শেখ হাসিনাকে বার বার ক্ষমতায় আনতে হবে।

শহীদ আলাউদ্দিন শিশু পার্কে অনুষ্ঠিত সম্মেলনে কাজী আলমগীর হোসেনকে জেলা আওয়ামী লীগের সভাপতি এবং ভিপি আব্দুল মন্নানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।সম্মেলন পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন।আর সম্মেলনের উদ্বোধন করেন সংসদ সদস্য আবুল হাসনাত আবদুল্লাহ।এতে যোগ দেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফসহ সিনিয়র নেতারা।

বিএনএনিউজ২৪.কম/আর করিম চৌধুরী,এস জি নবী

 

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
December 2019
F S S M T W T
« Nov    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930