ব্রেকিং নিউজ

চট্টগ্রামের মেয়েরা এখন আর ঘরে বসে নেই: কামরুন মালেক


৪ ডিসেম্বর, ২০১৯ ১০:০৪ : অপরাহ্ণ

চট্টগ্রামের মেয়েরা এখন আর ঘরে বসে নেই। একসময় চট্টগ্রাম অনেক রক্ষণশীল ছিল। কিন্তু বর্তমানে চট্টগ্রামে অনেক নারী উদ্যোক্তা তৈরি হয়েছে এবং হচ্ছে। অনুষ্ঠানের প্রধান অতিথি লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি ফোর এর গভর্নর লায়ন কামরুন মালেক বুধবার(৪ডিসেম্বর) অনলাইন ভিত্তিক গ্রুপ Sehelies, Glory Girls I Lovely Ladies এর উদ্যোগে ও চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সহযোগিতায় ১৩ তম আন্তর্জাতিক মহিলা এসএমই বাণিজ্য মেলা বাংলাদেশ ২০১৯ এর এক্সিবিশন হলে আয়োজিত ৫ দিনব্যাপী Fashion Fest  ২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন।

তিনি আরো বলেন, অনেক প্রতিষ্ঠান চট্টগ্রাম সহ অন্যান্য জেলার নারী উদ্যোক্তা সৃষ্টিতে কাজ করে চলছে। সকলের সহযোগিতা পেলে আজকের নারীরা নিজেদের যোগ্যতা ও মেধাকে কাজে লাগিয়ে অনেক দূর যেতে পারবে।

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ১৩ তম আন্তর্জাতিক মহিলা এসএমই বাণিজ্য মেলা বাংলাদেশ ২০১৯ এর চেয়ারপার্সন ডা. মুনাল মাহবুব এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিশেষ অতিথি চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর প্রেসিডেন্ট ইনচার্জ ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা, ভাইস প্রেসিডেন্ট নিশাত ইমরান সহ অনলাইন ভিত্তিক নারী উদ্যোক্তাদের গ্রুপ Sehelies এর স্বত্বাধীকারী নিলুফা আক্তার Lovely Ladies এর স্বত্বাধীকারী রুপা, Glory Girls   এর স্বত্বাধীকারী লুৎফুন্নেসা রুম্পা।

আগামী ৮ ডিসেম্বর পর্যন্ত চলবে এই ফ্যাশন ফেস্ট ২০১৯, যেখানে থাকবে পার্লার, বুটিক্স, প্রসাধনী, অলংকার, জুতা, ব্যাগ, মেহেদী সহ নানান ধরণের ঘরোয়া খাবারের স্টল।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর পরিচালক, সদস্যসহ অন্যান্য নারী উদ্যোক্তাবৃন্দ।

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
December 2019
F S S M T W T
« Nov    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930