ব্রেকিং নিউজ

এমন প্রেমিকা ক’জনের ভাগ্যে জুটে


২৩ ডিসেম্বর, ২০১৯ ৩:৩০ : অপরাহ্ণ

সকলেই মনে মনে চায় তাঁর প্রেমিক বা প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেয়ার সময় বিশেষ কিছু করুক। কিন্তু চীনের এই যুবতী যা করলেন তা মনে হয় বিশ্বের আর কোনও মহিলা করেন নি। এমনভাবে তিনি প্রস্তাব করলেন যা দেখে ‘হ্যাঁ’ছাড়া অন্য কিছু বলা সম্ভব ছিল তাঁর বয়ফ্রেন্ডের।তার চোখ যেন কপালে উঠে যাচ্ছিল।

চীনের হেনানের বাসিন্দা বছর চব্বিশের যুবতী জিয়াওজিং। গত ১১ ডিসেম্বর প্রপোজ করেন তাঁর বয়ফ্রেন্ড জিয়াওকে-কে। এই পর্যন্ত বিষয়টি আর পাঁচটি সম্পর্কের মতোই শুনতে লাগছে। কিন্তু জিয়াওজিং যে ভাবে প্রপোজ করেলেন সেই কাহিনি এখন সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয়।

গত ১১ ডিসেম্বর জিয়াওকে ফোন পান প্রেমিকা জিয়াওজিংয়ের কাছ থেকে। জিয়াওজিং তাঁকে বলেন, এক বছর আগে এই দিনেই তাঁরা ডেটিং শুরু করেন। যেখানে তাঁরা প্রথমবার দেখা করেছিলেন, সেই হেনানের কালচারাল এগজিবিশন হল-এ আসতে বলেন।

সময়ে নির্দিষ্ট জায়গায় পৌঁছে যান জিয়াওকে।কিন্তু সেখানে গিয়ে দেখেন, গোটা হলটি সুন্দর করে সাজানো হয়েছে। আর বিয়ের পোশাকে দাঁড়িয়ে জিয়াওজিং। হলে পা দিতেই তাঁকে অভ্যর্থনা জানান জিয়াওজিং ও অন্যান্যরা। জিয়াওজিং বলেন, এই গোটা হলটি তিনি নিজের হাতে সাজিয়েছেন।

এরপরই সেই নাটকীয় মুহূর্ত, জিয়াওকে-র দিকে একটি ফুলের তোড়া, একটি দলিল ও একটি গাড়ির চাবি এগিয়ে দেন প্রেমিকা জিয়াওজিং। সেই সঙ্গে জিয়াওকে-র উদ্দেশে বলেন “তুমি কি আমাকে বিয়ে করবে?”

দলিলটি ছিল একটি বাড়ির, আর গাড়ির চাবিটি ছিল একটি বিএমডব্লু-র। সেই উপহারগুলি দিয়ে জিয়াওকে-কে প্রপোজ করেন জিয়াওজিং। আর জিয়াওকে বান্ধবীর প্রস্তাব পেয়ে হ্যাঁ বলতে সময় নেননি।

প্রেমিকা জিয়াওজিং জানিয়েছেন, এই বাড়ি ও গাড়ি উপহার দেয়ার জন্য তাঁর পরিবার তাঁকে সাহায্য করেছে। তাঁরাই এগুলির ব্যবস্থা করে দিয়েছেন। কারণ তিনি এমন একটি মানুষকে ভালবাসেন যিনি সব সময় তাঁর খেয়াল রাখেন, আত্মত্যাগ করেন।সূত্র: আনন্দবাজার

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
December 2019
F S S M T W T
« Nov   Dec »
 123456
78910111213
14151617181920
21222324252627
282930