ব্রেকিং নিউজ

আদরখেকো হিংসুটে কুকুর!


৩০ ডিসেম্বর, ২০১৯ ১২:৫৬ : অপরাহ্ণ

সুন্দরী মালিকের কোলে বসে আদর খেতে দেখে হিংসেয় জ্বলে গেলো পোষ্য কুকুরটি।সে আর ধৈর্য ধরে রাখতে পারলোনা । মালিকের কোল থেকে টেনে নামিয়ে আনলো ছোট  সঙ্গীকে। এরপর সে চড়ে বসলো মালিকের কোলে।ছোট্ট শিশুর মতো মায়ের বুকে মাথা রেখে আদর খেতে লাগলো।

এ ধরনের ঈর্ষা সাধারণত ছোট্টশিশুদের মাঝে পরিলক্ষিত হয়। একজনকে আদর করলে অন্যজন রাগ করে বা বায়না ধরে তাকেও আদর করতে হবে। কিন্তু প্রাণী কূলের মাঝে এ ধরণের আচরণ দেখা যায় না।

‘ভিডিয়ো ফ্লাফ’ নামে একটি টুইটার হ্যান্ডলে দুই কুকুরের এমনই ভিডিয়ো আপলোড হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক মহিলা মোবাইল  দেখছেন আর তাঁর কোলে শুয়ে রয়েছে একটি কুকুর, আর সামনে বসে রয়েছে আর একটি।

মোবাইল দেখতে দেখতেই কোলের কুকুরটিকে আদর করছেন ওই মহিলা, মাথায় চুমু খাচ্ছেন। কিন্তু এটা মেনে নিতে পারছিল না নীচে বসে থাকা কুকুরটি। তাকে যেন যে করেই হোক ওই মহিলার কোলে উঠতে হবে। তাই সে এবার কোলের কুকুরটিকে গলার লাল রঙের কলার কামড়ে ধরে হিড় হিড় করে টেনে নামিয়ে দেয়। আর নিজে সেই জায়গা দখল করে নেয়। তাকে গায়ে মাথায় হাত বুলিয়ে আদর করতে, তবেই সে যেন ক্ষান্ত হয়।

ভিডিয়োর ওই মহিলা সম্ভবত তাঁর দুই কুকুরের এমন আচরণ আগেও দেখেছেন। তাই তিনি অবাক না হয়ে ‘হিংসুটে’ কুকুরটির আচরণ দেখে হাসছিলেন। ভিডিয়ো করার আগেই তাঁরা সম্ভবত জানতেন এমনটা হতে যাচ্ছে।

সম্পাদনায় : আবির হাসান

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
December 2019
F S S M T W T
« Nov   Dec »
 123456
78910111213
14151617181920
21222324252627
282930