সোমবার, ২০ জানুয়ারি ২০২০

ব্রেকিং নিউজ

২০১৯ সালের আলোচিত সব বিয়ে


৩১ ডিসেম্বর, ২০১৯ ৭:০৫ : অপরাহ্ণ

শেষ হতে চলেছে ২০১৯। বছরটি একেকজনের জীবনে একেক রঙের হয়ে ধরা দিয়েছে। অনেকেই এ বছর পছন্দের মানুষের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। তবে সবার কৌতুহল তারকাদের প্রেম-বিয়ে নিয়ে।

দৈনিক আমাদের সময়-এর পাঠকের জন্য তুলে ধরা হলো ২০১৯ সালের শোবিজ অঙ্গনের আলোচিত আট বিয়ের খবর।

তমা মির্জা-হিশাম চিশতি

চলতি বছর ৯ মার্চ বিয়ে করেন তমা মির্জা। বর বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক হিশাম চিশতি। পারিবারিক আয়োজনে আংটি বদলের কথা জানাজানি হলেও পরে জানা যায় তাদের আকদ হয়ে গেছে। তবে আনুষ্ঠানিকভাবে ৬ মে রাজধানীর গুলশান এলাকার একটি কনভেনশন সেন্টারে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

পুতুল-ইসলাম নুরুল

চলতি বছর বিয়ের পিঁড়িতে বসেন সংগীতশিল্পী পুতুল। গত ১৫ মার্চ পারিবারিকভাবে ইসলাম নুরুলের সঙ্গে তার বাগদান সম্পন্ন হয়। আর জমকালো আয়োজনের মধ্য দিয়ে ২০ মার্চ রাজধানীর একটি কনভেনশন সেন্টারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পুতুলের বর ইসলাম নুরুল কানাডার একটি সরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। পাশাপাশি তিনি যুক্ত আছেন ‘ওয়েডিং ফটোগ্রাফি এজেন্সি’ নামক একটি প্রতিষ্ঠানের সঙ্গে।

কনা-গহীন

শোবিজ অঙ্গনে গুঞ্জন ওঠে কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা না-কি বিয়ে করেছেন। তাও একবার দু’বার নয় বেশ কয়েকবার, এমন গুঞ্জন ছিল শোবিজ পাড়ায়। অবশেষে আগস্টে হুট করে প্রকাশ্যে আসে কনার বিয়ের খবরটি। চলতি বছর ২১ এপ্রিল বিয়ে করেন কনা। বর দীর্ঘদিনের প্রেমিক গোলাম মো. ইফতেখার। বন্ধুমহলে তিনি গহীন নামে পরিচিত। জানা যায়, প্রায় সাত বছর ধরে গহীনের সঙ্গে প্রেম করে আসছেন কনা। আর বিয়েতে দুই পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন। কাগজ কলমে বিয়ে হলেও বিয়ের আনুষ্ঠানিকতা এখনো বাকি আছে।

সাবিলা নূর-নেহাল

চলতি বছর ২৫ অক্টোবর বিয়ে করেন ছোটপর্দার অভিনয়শিল্পী সাবিলা নূর। পাত্র নেহাল সুনন্দ তাহের, পেশায় একটি বেসরকারি টিভি চ্যানেলের ব্রডকাস্ট প্রকৌশলী। তিন বছর আগে বন্ধু তৌসিফের মাধ্যমে নেহালের সঙ্গে পরিচয় বলে জানালেন সাবিলা। শুরুতে বন্ধুত্ব থাকলেও একসময় তারা দুজন একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন।

ইশানা খান-সারিফ চৌধুরী

অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরীর সঙ্গে চলতি বছর বিয়ে বন্ধনে আবদ্ধ হন নাট্য অভিনেত্রী ইশানা খান। জানা যায়, দীর্ঘদিন ধরে তারা প্রেম করছিলেন। অবশেষে বিয়ের মাধ্যমে তারা প্রেমের পূর্ণতা দিলেন। সারিফ চৌধুরী ২০১৫ সাল থেকে অস্ট্রেলিয়ার ব্রডব্যান্ড নেটওয়ার্কের (এনবিএন) নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করছেন। গত ১০ জুলাই গুলশান আজাদ মসজিদে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সারিফ ও ইশানার আকদ সম্পন্ন হয়।

কিশোর-স্নিগ্ধা

হুট করে বিয়ে করেন সংগীতশিল্পী কিশোর। গত ১৪ নভেম্বর পারিবারিক পছন্দেই কিশোরগঞ্জের মেয়ে স্নিগ্ধা দাশকে বিয়ের করেন এই সংগীতশিল্পী। তাদের বিয়েতে আশীর্বাদ জানাতে শোবিজ অঙ্গনের অনেক তারকাই উপস্থিত ছিলেন। ওই সময় কিশোর জানান, তিনি অ্যাকাউন্টিংয়ে মাস্টার্স করেছেন। পারিবারিকভাবেই তাদের বিয়েটা হয়েছে।

সৃজিত-মিথিলা

বছরের শেষ ভাগে এসে, নানা গুঞ্জনের অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসেন বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও ভারতের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। ৬ ডিসেম্বর সন্ধ্যায় দক্ষিণ কলকাতায় সৃজিতের বাসায় তাদের বিয়ে রেজিস্ট্রি করা হয়। ঘরোয়াভাবে আয়োজিত বিয়ের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিথিলার বাবা-মা ও ভাইবোন। আরও উপস্থিত ছিলেন সৃজিতের বন্ধু রুদ্রনীল ঘোষ, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কবি শ্রীজাতসহ কয়েকজন।

মম-শিহাব শাহীন

২০১৫ সালের ২০ নভেম্বর পারিবারিকভাবে বিয়ে করেছিলেন লাক্স তারকা জাকিয়া বারী মম ও পরিচালক শিহাব শাহীন। কিন্তু বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন তারা। বারবারই নিজেদের ভালো বন্ধু বলে দাবি করেছেন এই জুটি। অবশেষে চার বছর পর চলতি বছরের ২০ নভেম্বর বিয়ের বিষয়টি নিজেরাই প্রকাশ্যে আনেন। চতুর্থ বিবাহবার্ষিকীর কেক কাটার একটি ছবিসহ ফেসবুকে প্রকাশ করে নিজেরাই জানান তাদের বিয়ের খবর।

বিএনএ নিউজ২৪.কম/জেবি/এসজিএন

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
December 2019
F S S M T W T
« Nov   Dec »
 123456
78910111213
14151617181920
21222324252627
282930