ব্রেকিং নিউজ

সুন্দরী বিশ্বের ১০ রাজনীতিক


৯ জানুয়ারি, ২০২০ ৪:৪৪ : অপরাহ্ণ

সুন্দরী বিশ্বের ১০ শীর্ষ রাজনীতিকের  তালিকা প্রকাশ করেছে টপজশেয়ার.ডটকম।

১০.মার্সিডিজ রোসালবা এরাওজ ফার্দান্দেজ : ১৯৬১ সালের ৫ আগস্ট জন্ম। তিনি একজন পেরুভিয়ান অর্থনীতিবিদ, প্রফেসর ও রাজনীতিবিদ। তিনি ফরেন কমার্স এন্ড ট্যুরিজম মন্ত্রী  হিসেবে দায়িত্ব পালন করেন ২০০৬ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত।

৯. অরলি লেভি -আবেকাসিস : জন্ম ১৯৭৩ সালের ১১ নভেম্বর।  ইনি ইসরায়েলি রাজনীতিবিদ। বিশ্ব রাজনীতিতে যোগ দেওয়ার তিনি ছিলেন মডেল ও টেলিভিশন ব্যক্তিত্ব।

৮. মিশেল লে ভঁন রবিনসন ওবামা :  ১৯৯২ সালে বারাক ওবামার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তিনি একজন আইনজীবী ও  লেখক। তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রের ৪৪তম প্রেসিডেন্ট বারাক ওবামার স্ত্রী ও যুক্তরাষ্ট্রের প্রথম আফ্রিকান- আমেরিকান ফার্স্ট লেডি।

৭. সেত্রিদা জিয়া জিয়া : লেবানিজ রাজনীতিবিদ। জন্ম ১৯৬৭ সালের ১৫ মে। ১৯৯৪ সালে রাজনীতিতে যোগদান। সেত্রিদা লেবানিজ  ফোর্সেস পার্টির সদস্য। তিনি জন্ম নেন  ঘানার খোমাচি শহরে।

৬. এলিনা কাবিবা : তিনি একজন রাশিয়ান কৃতী ক্রীড়াবিদ। ক্রীড়ায় তিনি মাস্টার্স অব স্পোর্টস। ২০০৭ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত ইউনাইটেড রাশিয়া পার্টির পক্ষ থেকে স্টেট দুমার ডেপুটি ছিলেন।  রাশিয়ান ভোগ, ম্যাক্সিম ও এফএইচ্এম এর  প্রচ্ছদ কন্যা।

৫. ডিম্পল যাদব : ১৯৮৭ সালে জন্ম। ভারতীয় রাজনীতিবিদ। কানুজ থেকে নির্বাচিত ১৬তম লোকসভার সদস্য। তিনি জন্ম নেন আরসি সিং রাওয়াতের পরিবারে। তিনি উত্তর প্রদেশের সাবেক মূখ্যমন্ত্রী আখিলেশ যাদবের স্ত্রী ও মুলায়েম সিং যাদবের পুত্রবধূ।

৪. ইউনাইচ অলসন : জন্ম ১৯৭৭ সালের ২৪ অক্টোবর। তিনি একজন সিংগাপুরিয়ান অভিনেত্রী। টিভি হোস্ট ও  মিস সিঙ্গাপুর সুন্দরী  শিরোপাধারী ২০০০ সালের।

৩.মারিয়া রোজারিয়া : জন্ম ১৯৭৫ সালের ১৮ ডিসেম্বর। তিনি একজন ইটালিয়ান রাজনীতিবিদ, সাবেক শো গার্ল ও মডেল। ইটালিয়ান কেবিনেটের মন্ত্রী।ম্যাক্সিমস এর পরিসংখ্যানে ওয়ার্ল্ড হটেস্ট পলিটিশিয়ানদের মধ্যে প্রথম স্থান অধিকার করেন।

২.সারাহ লুইজ পলিন : জন্ম ১৯৬৪ সালের ফেব্রুয়ারি মাসে। তিনি একজন আমেরিকান রাজনীতিবিদ, ধারাভাষ্যকার, লেখক। ২০০৬ সালে আলাস্কার গভর্নর নির্বাচিত হন। ২০০৯ সালে ইস্তফা দেন। ২০১০ সাল থেকে ফক্স নিউজের ধাররাভাষ্যকার হিসেবে কাজ করছেন। তিনি আলাস্কার প্রথম নারী গভর্নর। রিপাবলিকান দলের টিকেটে নারী ভাইস প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে  প্রতিদ্বন্দ্বিতা করেন।

১. জুলিয়া বঙ্ক : জুলিয়া বঙ্কের জন্ম ১৯৮৬ সালের ২৯ এপ্রিল। তিনি জার্মানির সেক্সনির ল্যান্ডট্যাগ ২০০৪ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত একজন বামপন্থী রাজনীতিবিদ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। তিনি মাত্র ১৮ বছর বয়সে জার্মান পার্লামেন্টের সদস্য নির্বাচিত হন।

বিএনএনিউজ২৪.ডটকম: আ.হা

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
January 2019
F S S M T W T
« Dec    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031