ব্রেকিং নিউজ


বিষয় :

আন্তঃনগর ট্রেনের যাত্রা বিরতির দাবিতে ময়মনসিংহে মানববন্ধন


১৪ জানুয়ারি, ২০২০ ৬:৩৩ : অপরাহ্ণ

ময়মনসিংহে আন্তঃনগর ট্রেনগুলোর যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলার(১৪ জানুয়ারি)সকালে সদর উপজেলার বিদ্যাগঞ্জ বাজারে বিদ্যাগঞ্জ রেলস্টেশনে আন্তঃনগর ব্রহ্মপুত্র, যমুনা, অগ্নিবীণা, দেওয়ানগঞ্জ কমিউটারসহ প্রস্তাবিত নতুন ট্রেন সমূহের যাত্রা বিরতির দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে অংশ গ্রহণ করেন  বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ নানা শ্রেণী-পেশার মানুষ । জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা আনছার আলীর সভাপতিত্বে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম আজাদসহ অনেকেই বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, সদর উপজেলার মধ্যে ঐতিহ্যবাহী বাজার হচ্ছে বিদ্যাগঞ্জ। এই বাজারকে কেন্দ্র করে লক্ষাধিক মানুষের ব্যবসা বাণিজ্য। এখানে ব্যাংক, স্কুল-কলেজ, মাদ্রাসাসহ বিভিন্ন ধরণের শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। দূরদূরান্ত থেকে অংসখ্য মানুষ বিদ্যাগঞ্জ বাজারে আসে। তাই বিদ্যাগঞ্জ রেলস্টেশনে ট্রেন থামলে মানুষের ভোগান্তি লাগব হবে। অচিরেই আন্তঃনগর সকল ট্রেন থামানোর ব্যবস্থা করার জন্য কর্তৃপক্ষকে আহবান জানান তারা। অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তোলার হুমিয়ারী দেন বক্তারা।

ময়মনসিংহ রেলওয়ে স্টেশন ইনচার্জ জহুরুল ইসলাম বলেন, ময়মনসিংহ রেলওয়ে জংশন থেকে বিদ্যাগঞ্জ রেলস্টেশন দুরুত্ব ১৮ কিলোমিটার। ময়মনসিংহে সকল ধরনের আন্ত:নগর ট্রেনগুলো থামলেও বিদ্যাগঞ্জ রেলস্টেশনে কোন ধরণের আন্ত:নগর ট্রেন থামেনা। সেখানে আন্ত:নগর ট্রেন থামানোর জন্য দীর্ঘদিনের দাবি জানিয়ে আসছে স্থানীয় লোকজন । সেখানে আন্ত:নগর ট্রেন থামানোর জন্য কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করা হবে বলে জানান তিনি।

বিএনএনিউজ২৪.কম?হামিমুর রহমান,আরকেসি,এসজিএন

 

 

Print Friendly and PDF

ট্যাগ :

ময়মনসিংহ

আরো সংবাদ

আর্কাইভ
January 2019
F S S M T W T
« Dec    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031