ব্রেকিং নিউজ

ওয়ার্নার ও ফিঞ্চের ব্যাটে পৃষ্ট ভারত


১৪ জানুয়ারি, ২০২০ ১১:৩৪ : অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক : তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ভারতকে ১০ উইকেটে হারাল অস্ট্রেলিয়া ।মঙ্গলবার(১৪ জানুয়ারি) মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে । এই জয়ে সিরিজে ১-০তে এগিয়ে গেল অজিরা।

লক্ষ্য ছিল ২৫৬ রানের । ব্যাট করতে নেমে ওয়ার্নার ও অ্যারণ ফিঞ্চ প্রথমে রান করতে বেগ পেতে হয়েছে।এরপর ধারী ধীরে ক্রিজের সঙ্গে খাপ খেয়ে খেলতে থাকে ফিঞ্চ ও ওর্য়ানার ।এক সময় ভারতের বোলারদের শৃঙ্খলার অভাবে এই সুযোগটা নেন দুই অজি ওপেনার।অজি অধিনায়ক ফিঞ্চ প্রথমে ভারতের বোলারদের ওপর চড়া হয়ে খেলে ওর্য়ানারকে কিচুটা চাপ মুক্ত রাখে ।এরপর দুজনে সমানে ব্যাট চালিয়ে দুজনেই নিজেদের শতক পূরণ করে । ওয়ার্নার ১১২ বলে ১৭ চার ৩ ছক্কায় ১২৮* ও ফিঞ্চ ১১৪ বলে ১৩ চার ২ ছক্কায় ১১০ রান করে ৭৪ বল হাতে রেখে ১০ উইকেটে জয় পায় অজিরা। এই জয়ে ভারতের মাঠিতে ভারতকে টানা ৪ বার হারাল অস্ট্রেলিয়া।

ওর্য়ানার ও ফিঞ্চের ব্যাটে পৃষ্ট ভারত
এর আগে টস হেরে ৪৯ ওভার ১ বলে সবকটি উইকেট হারিয়ে ১৫৫ রান সংগ্রহ করে ভারত। সর্বোচ্চ ৭৪ রানের ইনিংস খেলেন শেখর দাওয়ান । বল হাতে মিচেল স্টার্ক ৩ টি ও প্যাট কামিন্স , কেন রিচার্ডসন নেন ২টি করে উইকেট।

এর আগে ২০১৭ সালে কিমবার্লিতে বাংলাদেশের দেয়া ২৭৯ রান উদ্বোধনী জুটিতে নেন হাসিম আমলা ও কুইন্টেন ডি কক।এর পরে ২০২০ সালে ভারতের দেয়া ২৫৬ রান তুলেলেন উদ্বোধনী জুটিতে ওয়ার্নার ও ফিঞ্চ ।

বিএনএনিউজ২৪.কম/এম.মুন্না

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
January 2019
F S S M T W T
« Dec    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031