ব্রেকিং নিউজ

কুকুরের পেটে নবজাতক


১৪ জানুয়ারি, ২০২০ ৬:৫৯ : অপরাহ্ণ

রাস্তার কুকুর হাসপাতালের অপারেশন থিয়েটারে প্রবেশ করে একটি নবজাতক শিশুকে খেয়ে নিল।

সোমবার (১৩ জানুয়ারি) ভারতের যোগীরাজ্য উত্তর প্রদেশের ফররুখাবাদের আবাস বিকা কলোনির আকাশ গঙ্গা হাসপাতালে এমন রোমহর্ষক ঘটনা ঘটেছে। বেসরকারি ফিন্যান্স ফার্মে কর্মরত রবি কুমার ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী কাঞ্চনের নবজাতক ছিল শিশুটি।

রবি কুমার জানান, প্রথমে হাসপাতালের নার্সিং স্টাফরা জানিয়েছে নরমাল ডেলিভারি হবে। তবে কয়েক মুহূর্ত পরই ডাক্তারের সঙ্গে পরামর্শ করে তারা জানান, সিজার করতে হবে। সেইজন্য কাঞ্চনকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। এক ঘণ্টা পর তারা জানান অস্ত্রোপচার সফল হয়েছে। তারা কাঞ্চনকে ওয়ার্ডে দিয়ে দিলেও বাচ্চাটি অপারেশন থিয়েটারেই রেখে রবিকে বাইরে অপেক্ষা করতে বলেন।

রবি আরও জানালেন, কয়েক মিনিট পর হাসপাতালের এক কর্মী চিত্‍‌কার করে বলতে থাকে, অপারেশন থিয়েটারে কুকুর ঢুকেছে। বিপদ আঁচ করে আমি ওটির দিকে ছুটে গিয়ে দেখি আমার সন্তান রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছে। বাচ্চাটার বুকে ও বাঁ চোখে কুকুরের কামড়ের দাগ ছিল। ও স্থির হয়ে পড়ে ছিল। নড়াচড়া করছিল না।

জেলা প্রশাসক মহেন্দ্র সিং জানিয়েছেন, তদন্ত করে দেখা হচ্ছে হাসপাতালের গাফিলতির জন্যই শিশুটির মৃত্যু হয়েছে কিনা। হাসপাতালের মালিক বিজয় প্যাটেল ও তার কর্মীদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। আপাতত হাসপাতালটি বন্ধ রাখা হয়েছে।

বিএনএ নিউজ২৪.কম/জেবি/এসজিএন

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
January 2019
F S S M T W T
« Dec    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031