ব্রেকিং নিউজ


বিষয় :

তাবিথকে নিরাপত্তা দিতে ডিএমপি কমিশনারকে চিঠি


১৪ জানুয়ারি, ২০২০ ৯:৫৭ : পূর্বাহ্ণ

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালকে নিরাপত্তা দিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারকে চিঠি দিয়েছেন উত্তর সিটির রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেম।সোমবার (১৩ জানুয়ারি) রাতে ডিএমপি কমিশনারকে এ চিঠি পাঠানো হয়। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা নিজেই।

রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম বলেন, বিএনপি প্রার্থী তাবিথ আউয়াল তাদের কাছে যে অভিযোগ করেছেন, সেটি  মহানগর পুলিশ কমিশনারের কাছে পাঠানো হয়েছে। এ বিষয়ে ডিএমপি কমিশনার ব্যবস্থা নেবেন। প্রত্যেক প্রার্থীর অভিযোগ  অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে বরে জানান তিনি।

গত রোববার (১২ জানুয়ারি) উত্তর সিটির রিটার্নিং কর্মকর্তা বরাবর নিরাপত্তা চেয়ে চিঠি দেন তাবিথ আউয়াল। চিঠিতে তিনি অভিযোগ করেছেন, ১২ জানুয়ারি মিরপুরের দারুস সালাম থানা এলাকায় গণসংযোকালে প্রতিপক্ষ বাংলাদেশ আওয়ামী লীগের লোকজন তাকে এবং তার সঙ্গের  লোকজনকে লাঠিসোটা নিয়ে অতর্কিত আক্রমণ করে ও ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে বেশ কয়েকজন কর্মী গুরুতর আহত হন। এ ধরনের কার্যকলাপ সিটি করপোরেশন (নির্বাচন আচরণ) বিধিমালা, ২০১৬ এবিধানের পরিপন্থী।

অতএব, এ বিষয়ে তদন্তপূর্বক জরুরী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ এবং নির্বাচনপূর্ব সময়কালীন একজন মেয়র প্রার্থী হিসেবে তার প্রয়োজনীয় নিরাপত্তা বিধানের জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশসহ অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি যথাযথ নির্দেশনা জারির জন্য বিশেষভাবে অনুরোধ করা হল।

বিএনএনিউজ২৪.কম/আর করিম চৌধুরী,এস জি নবী

 

Print Friendly and PDF

আরো সংবাদ

আর্কাইভ
January 2019
F S S M T W T
« Dec    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031